বৃহস্পতিবার, এপ্রিল ১৮, ২০২৪
Homeসারাবাংলাকারওয়ান বাজারে চলন্ত বাস থেকে ফেলে দেয়া হলো যাত্রীকে

কারওয়ান বাজারে চলন্ত বাস থেকে ফেলে দেয়া হলো যাত্রীকে

বাংলাদেশ প্রতিবেদক: রাজধানীর কারওয়ান বাজার এলাকায় চলন্ত বাস থেকে এক যাত্রীকে মারধর করে ফেলে দেওয়া হয়েছে। এতে তার দুই পা ওই বাসের পেছনের চাকায় পৃষ্ট হয়েছে। বাস চালক ও কন্ডাক্টরকে আটক করা হয়েছে।

শুক্রবার রাত পৌনে ৯টার দিকে কারওয়ান বাজারের বিএসিসি ভবন এর সামনে ৮ নম্বর পরিবহনের একটি চলন্ত বাস থেকে যাত্রীকে ফেলে দেয়ার এ ঘটনা ঘটে।

আহত অবস্থায় বাস যাত্রী শরিফুল ইসলামকে (২৮) উদ্ধার করে ঢাকা মেডিকেলে কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

বাস যাত্রী নেওয়াজ শরীফ জানান, বাসের দরজার সামনে ওই যাত্রীর সঙ্গে কন্ডাক্টরের তর্কাতর্কি হচ্ছিল। একপর্যায়ে তাদের মধ্যে হাতাহাতি বাধার উপক্রম হয়। এরপরই ওই যাত্রীকে পড়ে যেতে দেখি। বাস থেকে পড়ে যাওয়ার পর ওই যাত্রীর দুই পা বাসের পেছনের চাকার নীচে চাপা পড়ে।

এ ঘটনায় বাসের যাত্রীরা জাতীয় সেবা নম্বর ৯৯৯ এ ফোন করেন। পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে বাসটি জব্দ করে।

আহত বাসযাত্রী শরিফুল জানান, শ্যামলী থেকে তিনি ওই বাসে ওঠেন। বাসটি কারওয়ান বাজার পৌঁছালে তিনি সেখানে নামতে চান। তবে বাসটি কিছুতেই গতি কমাচ্ছিল না। পরে দরজার সামনে তর্কাতর্কি হয় কন্ডাক্টরের সঙ্গে। একপর্যায়ে কন্ডাক্টর তাকে ধাক্কা দিয়ে বাস থেকে ফেলে দেয় বলে অভিযোগ করেন তিনি।

শাহবাগ থানার উপপরিদর্শক (এসআই) কামাল উদ্দিন মুনশি জানান, দুর্ঘটনার পরপরই ঘটনাস্থলে গিয়ে বাসটি জব্দ করা হয়েছে। চালক পারভেজ ও অভিযুক্ত কন্ডাক্টর আরিফকে (২১) আটক করা হয়েছে।

তিনি আরও জানান, আহত যাত্রীকে ঢাকা মেডিকেলে নিয়ে তার পায়ে এক্স-রে করা হয়েছে। পা কাটা পড়বে না বলে আশা প্রকাশ করেন তিনি।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments