শনিবার, এপ্রিল ২০, ২০২৪
Homeসারাবাংলাপ্রেমিকের বাড়িতে ৪ দিন ধরে অনশনে প্রেমিকা : হয় বিয়ে না হয়...

প্রেমিকের বাড়িতে ৪ দিন ধরে অনশনে প্রেমিকা : হয় বিয়ে না হয় আত্মহত্যা

সদরুল আইন: টাঙ্গাইলের নাগরপুর উপজেলার মোকনা ইউনিয়নের আগদিঘুলীয়া গ্রামে বিয়ের দাবিতে প্রেমিক আল আমিনের (১৯) বাড়িতে ৪ দিন যাবত অনশন করছেন প্রেমিকা বিউটি আক্তার (১৬)।

গত মঙ্গলবার থেকে সে ওই বাড়িতে অবস্থান করছেন বলে জানা গেছে।

এ ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। প্রতিদিন ওই বাড়িতে প্রেমিকের বাড়ির লোকজনের মারধরে আহত বিউটিকে দেখতে এলাকাবাসী ভিড় করছে।

আজ শুক্রবার দুপুরে এই এলাকার একজন সংবাদ কর্মি জানান, একই এলাকার মামাতো ভাই আল-আমিনের সাথে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে বিউটি অাকতারের।

প্রেমের এক পর্যায়ে আল আমিন বিয়ের প্রলোভন দেখিয়ে প্রেমিকা বিউটির সাথে একাধিকবার শারীরিক সম্পর্ক গড়ে তোলে।

আল আমিন বিয়ের কথা বলে বিভিন্ন সময় তার সাথে শারীরিক সম্পর্ক করেছে। বিয়ের দাবিতে আল আমিনের বাসায় উঠলে আল আমিনের ভাবি শিল্পী আক্তার (২৮), কবুরী আক্তার (৩২) ও ভাই নুর ইসলাম তাকে মারধর করে।

এখন আল আমিন বিয়ে না করলে সে আত্মহত্যা করবে বলে ঘোষণা দেয়।

এ বিষয়ে আল আমিনের বাবা মো. লাল চাঁন বলেন, বিউটিকে মারধর করা হয়নি। সে আত্মহত্যার চেষ্টা করেছিল। আমরা তাকে ছেলের বউদের সহায়তায় ফিরিয়ে দিয়েছি।

তাছাড়া আমার ছেলে বাড়িতে নাই। আমি ওই মেয়েকে ছেলের বউ হিসেবে গ্রহণ করব না। এতে আমার বিরুদ্ধে মেয়ের পরিবার যা পারে তাই করুক। আমার ছেলের সঙ্গে যোগাযোগের চেষ্টা করছি।

স্থানীয় ইউপি সদস্য মোঃ মাসুদ আলী এ তথ্য নিশ্চিত করে বলেন, চেয়ারম্যানের সঙ্গে আলোচনা করে বিষয়টি সমাধানের চেষ্টা করা হচ্ছে।

এ ব্যাপারে মোকনা ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান মোঃ আতাউর রহমান কোকা বলেন, ছেলের বাড়িতে প্রেমিকার অনশনের ঘটনাটি শুনেছি। তাদেরকে আইনী সহায়তা নেয়ার পরামর্শ দেয়া হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments