টাঙ্গাইলে ৩ স্কুলছাত্রী গণধর্ষণ মামলার আরও এক আসামির স্বীকারোক্তিমূলক জবানবন্দী

আব্দুল লতিফ তালুকদার: টাঙ্গাইলে ঘাটাইলে বনের ভেতর আলোচিত তিন স্কুল ছাত্রীকে গণধর্ষণ মামলায় রাসেল নামের আরো এক আসামী আদালতে স্বীকারোক্তিমুলক জবানবন্দি দিয়েছে। বুধবার দুপুরে তাকে গ্রেফতার করে আদালতে প্রেরণ করে পুলিশ। বিকেলে টাঙ্গাইলের চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের ফারজানা হাসনাত জবানবন্দি রেকর্ড করেন। এনিয়ে গ্রেফতার হল ৪ আসামী । এর আগে গতকাল মঙ্গলবার তিনজনকে পুলিশ গ্রেফতার করে আদালতে প্রেরণ করলে তাদের মধ্যে দু’জন স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেয়। অন্যজনকে জেলহাজতে প্রেরণের নির্দেশ দেন আদালত।
গতকাল জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক সুমন কুমার কর্মকার ইউসুফের জবানবন্দী রেকর্ড করেন। একই সময়ে বিচারক আরিফ হোসেন আরেক আসামী বাবুলের স্বীকারোক্তিমূলক জবানবন্দি গ্রহণ করেন। এছাড়া একই দিন দুপুরে ধর্ষিতা তিন স্কুলছাত্রী ও তাদের অপর এক বান্ধবীর জবানবন্দী টাঙ্গাইলের চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক নওরীন মাহবুব ও ফারজানা হাসনাত রেকর্ড করেন।
এর আগে সোমবার(২৭ জানুয়ারি) ধর্ষিত তিনজনের মধ্যে এক ছাত্রীর বাবা বাদী হয়ে অজ্ঞাতনামা ৫-৭ কে আসামী করে ঘাটাইল থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন। পরে পুলিশ বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে আসামীদের গ্রেফতার করে আদালতে প্রেরণ করে।