শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪
Homeসারাবাংলাশাহজাদপুরে অস্ত্র ও গুলিসহ আটক ৪

শাহজাদপুরে অস্ত্র ও গুলিসহ আটক ৪

এম এ মুছা: সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার তালগাছি এলাকা থেকে অস্ত্র-গুলিসহ চার জনকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ। তাদের কাছ থেকে জব্দ করা হয় চারটি ওয়ান শুটারগান ও চার রাউন্ড কার্তুজ। সোমবার (৩ ফেব্রুয়ারি) সকালে গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক এস,আই নাজমুল হক জানান গ্রেফতারকৃরা হলেন- জেলার বেলকুচি উপজেলার মেঘুল্লা গ্রামের শহীদুল ইসলাম (৫১), একই গ্রামের আসাদুল (৩২), আজুগড়া গ্রামের দুলাল সরকার (৩৫) ও দেওয়ানতলা বেতিলচর এলাকার সেরাজ উদ্দিনের ছেলে জাকির হোসেন (২৬)।

এসআই নাজমুল হক জানান, গোপন সংবাদের ভিত্তিতে রোববার (২ ফেব্রুয়ারি) তালগাছি বাজার এলাকায় বগুড়া-নগরবাড়ী মহাসড়ক ওপরে অভিযান চালিয়ে অস্ত্র-গুলিসহ চার জনকে গ্রেফতার করা হয়। সে সময় তাদের কাছ থেকে চারটি ওয়ান শুটারগান ও চার রাউন্ড কার্তুজ জব্দ করা হয়। গ্রেফতার শহীদুল ও আসাদুলের বিরুদ্ধে থানায় একাধিক অস্ত্র মামলা রয়েছে। এদের মধ্যে শহীদুল একটি মামলায় ১৮ বছরের কারাদণ্ডপ্রাপ্ত আসামি। বর্তমানে তিনি উচ্চ আদালত থেকে জামিনে মুক্ত রয়েছেন। আটক অন্য দু’জন তাদের সহযোগী।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments