শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪
Homeসারাবাংলাবেলকুচিতে গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক

বেলকুচিতে গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক

এম এ মুছা: বেলকুচিতে গাঁজাসহ মাদক ব্যবসায়ীকে আটক করেছে থানা পুলিশ। সোমবার (৩ ফেব্রুয়ারী) রাতে বেলকুচি পৌর এলাকার দেলুয়া মধ্যপাড়া গ্রাম থেকে গোপন সংবাদের ভিত্তিতে সাইফুল ইসলাম ওরফে সোটকা (২৬) নামে ১ জনকে ১০০ গ্রাম গাঁজাসহ আটক করা হয়েছে। আটককৃত সাইফুল ইসলাম ওরফে সোটকা দেলুয়া মধ্যেপাড়া গ্রামের মৃত ইজ্জত আলী শেখের ছেলে।

বেলকুচি থানা অফিসার ইনচার্জ (ওসি) আনোয়ারুল ইসলাম জানান, সোমবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে এস,আই, মিজানুর রহমান ও এ,এস,আই রেজাউল করিম, জহুরুল, মোস্তাফিজুর রহমানসহ সঙ্গীয় ফোর্স দেলুয়া মধ্যেপাড়া এলাকায় মাদক বিরোধী বিশেষ অভিযান চালায়। অভিযানে ১০০ গ্রাম গাঁজাসহ সাইফুল ইসলাম ওরফে সোটকা নামের ১ জনকে আটক করা হয়। সে অত্র এলাকার বিভিন্ন স্থানে মাদক বিক্রি করে আসছে। তার নামে থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে। তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments