মঙ্গলবার, এপ্রিল ২৩, ২০২৪
Homeসারাবাংলাচান্দিনায় ছিনতাইকারীদের ছুরিকাঘাতে ব্যবসায়ীর মৃত্যু, আটক ২

চান্দিনায় ছিনতাইকারীদের ছুরিকাঘাতে ব্যবসায়ীর মৃত্যু, আটক ২

ওসমান গনি: কুমিল্লার চান্দিনায় ছিনতাইকারীদের ছুরিকাঘাতে তোফাজ্জল হোসেন (৩৫) নামে এক কাপড় ব্যবসায়ী নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে নিহত তোফাজ্জলের শ্যালক ফয়সাল রহমান (২৮)। বৃহস্পতিবার (৬ ফেব্রুয়ারী ) দিনগত রাত দেড়টায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার চান্দিনা উপজেলার গোবিন্দপুর এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় ছিনতাই কাজে ব্যবহৃত পিকআপ ও ছিনতাইকারী চক্রের ২ সদস্য গাড়ি চালক ও সহযোগি চালককে আটক করেছে পুলিশ। ঘটনাস্থল থেকে ২টি ধারালো ছুরি, ৩টি মোবাইল ফোন উদ্ধার করে পুলিশ। নিহত তোফাজ্জল হোসেন (৩৫) সিরাজগঞ্জ জেলার সদর উপজেলার তেলকুপি গ্রামের আবু বক্কর ছিদ্দিক এর ছেলে। আহত ফয়সাল একই উপজেলার রঘুরগাতি গ্রামের লুৎফর রহমান এর ছেলে। তারা সম্পর্কে শ্যালক-দুলাভাই। আটক ছিনতাইকারীরা হলো- কুমিল্লার দেবীদ্বার উপজেলার ভানী গ্রামের নজরুল ইসলাম এর ছেলে সুজন (২৫) ও একই জেলার কোতয়ালী থানাধীন দূর্গাপুর গ্রামের বাচ্চু মিয়ার ছেলে রুবেল (৩৫)। পুলিশ জানায়- তোফাজ্জল হোসেন ও ফয়সাল রহমান সিরাজগঞ্জ থেকে কাপড় এনে কুমিল্লার লাকসাম উপজেলার হকার্স মার্কেটে কাপড় বিক্রি করতো। অনেক দিন পর বাড়ি যাওয়ার উদ্দেশ্যে বৃহস্পতিবার সারা দিন বেচাকেনা শেষে রাতে বাড়ি ফেরার উদ্দেশ্যে রওয়ানা করে। তারা কুমিল্লা পদুয়ার বাজার এলাকায় রাত প্রায় সোয়া ১২টা পর্যন্ত অপেক্ষা করে সিরাজগঞ্জ বা ঢাকার কোন বাস পায়নি। রাত ১২টা ২০মিনিটের সময় একটি পিকআপ তাদের সামনে দাঁড়ায়। এসময় পিকআপে থাকা হেলপার ঢাকায় যাবে কিনা জানতে চায়। উপায়ন্তু না পেয়ে তারা পিকআপে উঠে। এসময় পিকআপে গাড়ি চালক, একজন সহযোগি চালক ও একজন হেলপার ছিল। পিকআপটি মহাসড়কের চান্দিনার গোবিন্দপুর এলাকায় পৌঁছামাত্র গাড়ি থামিয়ে চালক ও সহযোগি চালক তাদেরকে অস্ত্রের মুখে জিম্মি করে যা কিছু আছে বের করে দেওয়ার জন্য বলে। এসময় উভয় পক্ষের মধ্যে ধস্তাধস্তি হলে গাড়ি চালক সহকারি চালক ও হেলপারবেশি ছিনতাইকারীরা তাদেরকে ছুরিকাঘাত করে। ওই দুই কাপড় ব্যবসায়ীকে উপর্যুপুরী ছুরিকাঘাত করে গাড়ি থেকে নামানোর সময় কুমিল্লার ছত্রখিল পুলিশ ফাঁড়ির ইনচার্জ (এস.আই) শাহিন কাদির কর্তব্য কাজে দাউদকান্দি যাওয়ার পথে ওই ঘটনার সামনে পড়েন। এসময় এস.আই শাহিন কাদির এর সাহিকতায় এক ডাকাতকে আটক করে চান্দিনা থানা পুলিশে খবর দেন। বাকি ২ ছিনতাইকারী গাড়ি ফেলে পালিয়ে যায়। খবর পেয়ে চান্দিনা থানা পুলিশ ঘটনাস্থল থেকে আহত শ্যালক ও দুলাভাইকে চান্দিনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনার পর কর্তব্যরত ডাক্তার দুলাভাই তোফাজ্জলকে মৃত ঘোষণা করেন। অপরদিকে চান্দিনা থানা পুলিশ অভিযান চালিয়ে গোবিন্দপুর গ্রামের ভিতর থেকে অপর এক ছিনতাইকারীকে আটক করে।

চান্দিনা থানার অফিসার ইন-চার্জ (ওসি) মো. আবুল ফয়সল বিষয়টি নিশ্চিত করে বলেন- নিহতের মরদেহ ময়না তদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। অপর আসামী গ্রেফতারের চেষ্টা চলছে। এ ঘটনায় মামলা দায়ের করার প্রস্তুতি চলছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments