বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
Homeসারাবাংলাকেন্দুয়ায় দুই ভাইয়ের ঝগড়ায় প্রাণ গেল কলেজ পড়ুয়া বোনের

কেন্দুয়ায় দুই ভাইয়ের ঝগড়ায় প্রাণ গেল কলেজ পড়ুয়া বোনের

হুমায়ুন কবির: নেত্রকোণার কেন্দুয়া পৌরসভাস্থ ওয়াশেরপুর মহল্লায় দুই ভাইয়ের তুচ্ছ বিষয়ের ঝগড়ায় প্রাণ গেল কলেজছাত্রী বোন রুবি আক্তার ওরফে রুমা।

রুবি আক্তার রুমা ওয়াশেরপুর মহল্লার বজলু রহমান ওরফে ফজলুর রহমানের মেয়ে এবং পারভীন সিরাজ মহিলা কলেজের এইচ এসসি দ্বিতীয় বর্ষের ছাত্রী।

এ ঘটনায় পিতা বাদী হয়ে তার’ই দুই ছেলে রোকন মিয়া ও ইদ্রিছ মিয়াকে আসামী করে রোববার(৯ ফেব্রুয়ারী) রাতে কেন্দুয়া থানায় একটি মামলা দায়ের করেছেন।

পুলিশ ও অন্যান্য সূত্রে জানা গেছে, বজলুর রহমান ওরফে ফজলু রহমানের ছেলে রোকন মিয়া ও ইদ্রিছ মিয়ার মধ্যে পারিবারিক বিষয় নিয়ে শনিবার (৮ ফেব্রুয়ারী) ঝগড়া হয়।

এসময় লাঠিসোটা নিয়ে মারামারি শুরু হলে কলেজছাত্রী বোন রুবি আক্তার রুমা মারাত্মক আহত হন।

তাকে প্রথমে উপজেলা হাসপাতালে পরে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে ডাক্তার তাকে মৃত ঘোষনা করেন।

বিষয়টি নিশ্চিত করে কেন্দুয়া থানার ওসি রাশেদুজ্জামান বলেন, এ ঘটনায় পিতা ফজলুর রহমান বাদী হয়ে রোকন ও ইদ্রিছ মিয়াকে আসামী করে রোববার রাতে কেন্দুয়া থানায় একটি এজাহার দায়ের করেছেন।
মামলা রেকর্ডের প্রস্তুতি চলছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments