শনিবার, এপ্রিল ২০, ২০২৪
Homeসারাবাংলাচট্টগ্রামে ওরশে যাওয়ার পথে ২ ট্রলার ডুবে ৪ জনের মৃত্যু, আশঙ্কাজনক ২০

চট্টগ্রামে ওরশে যাওয়ার পথে ২ ট্রলার ডুবে ৪ জনের মৃত্যু, আশঙ্কাজনক ২০

বাংলাদেশ প্রতিবেদক: চট্টগ্রামের বাঁশখালী থেকে কক্সবাজারের কুতুবদিয়া যাওয়ার পথে ২টি ট্রলার ডুবে ৪ জনের মৃত্যু হয়েছে। বুধবার (১৯ ফেব্রুয়ারি) দুপুরে ২ ঘণ্টার ব্যবধানে দুটি ট্রলার ডুবির ঘটনা ঘটে বলে জানিয়েছেন বাঁশখালী থানার অফিসার ইনচার্জ রেজাউল করিম মজুমদার।

মুমূর্ষু অবস্থায় উদ্ধার করা হয়েছে অন্তত ২০ জনকে। ১৭০ জনের মধ্যে বাকিরা সাঁতরে কূলে ফিরে আসে। কুতুবদিয়া মালেক শাহ হুজুরের ওরশে যাচ্ছিল তারা। দু’টি ট্রলারে ধারণ ক্ষমতার তিন থেকে চার গুণ যাত্রী বহন করছিল।

স্থানীয়রা জানায়, দুপুর একটার দিকে বাঁশখালীর কাথারিয়া থেকে কুতুবদিয়া যাওয়ার পথে জলকদর খালে বোটটি ডুবে যায়। এসময় অধিকাংশ যাত্রী সাঁতারে কূলে আসলেও পরে ২ জনের লাশ উদ্ধার করা হয়। এছাড়া চাম্বল থেকে কুতুবদিয়া মাজারগামী আরো একটি ট্রলার ডুবে যায়। এ ঘটনায় দুই জনের লাশ উদ্ধার করে স্থানীয়রা। উদ্ধারকৃতদের মধ্যে ৫ জনকে বাঁশখালী স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments