চান্দিনায় ভেজাল বিরোধী অভিযানে ৩ প্রতিষ্ঠানকে ৭৫ হাজার টাকা জরিমানা

ওসমান গনি: কুমিল্লার চান্দিনায় অপরিচ্ছন্ন পরিবেশে খাবার তৈরির অভিযোগ ২টি বেকারী ও পঁচা-বাসি খাবার তৈরির অভিযোগে একটি খাবার হোটেলকে ৭৫ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত।

বৃহস্পতিবার দুপুরে উপজেলার নবাবপুর বাজার ও বদরপুর বাজারে ওই অভিযান চালান ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) স্নেহাশীষ দাশ।

এসময় অপরিচ্ছন্ন ও পোড়া তেলে খাবার তৈরির করার অপরাধে দোল্লাই নবাবপুর বাজারের সুন্দরবর বেকারিকে ৫০ হাজার টাকা, একই অভিযোগে বদরপুর বাজারের শরীফ বেকারীকে ৫ হাজার টাকা ও নোরা-বাসি খাবার রাখার অভিযোগে নবাবপুর বাজারের একটি হোটেলকে ২০ হাজার টাকা জরিমানা করা হয়। উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) স্নেহাশীষ দাশ জানান- অপরিচ্ছন্ন-নোংরা পরিবেশে খাবার তৈরি ও বাসি খাবার সরবরাহের অভিযোগে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯ এর ধারা মোতাবেক জরিমানা করা হয়েছে। চান্দিনার প্রত্যন্ত অঞ্চলেও আমাদের অভিযান অব্যাহত থাকবে।

Previous articleকলাপাড়ায় দেড়লাখ মিটার কারেন্ট জাল পুড়িয়ে দিয়েছে ভ্রাম্যমান আদালত
Next articleসুন্দরগঞ্জে ট্রাকচাপায় এনজিও কর্মী নিহত
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।