সাঁথিয়ায় হিন্দু ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: ২০দিনেও কাউকে আটক করতে পারেনি পুলিশ

আব্দুদ দাইন: পাবনার সাঁথিয়ায় ব্যবসায়ী মহাদেব সরকার হত্যার ঘটনায় পুলিশ গেল ২০দিনেও কাউকে আটক করতে সক্ষম হয়নি। হত্যাকান্ডের ক্লু উদ্ধার করা যায়নি। এ হত্যাকান্ড নিয়ে থানা পুলিশ ছাড়াও পুলিশের গোয়েন্দা বিভাগও কাজ করছে। অতিদ্রুত সময়ে ক্লু উৎঘাটিত হবে এবং আসামীও আটক হবে বলে এমনটাই জানিয়েছে মামলার তদন্তকারী কর্মকর্তা। ঘটনার বিবরণে প্রকাশ, উপজেলার করমজা ইউনিয়নের পুন্ডুরিয়ার বাঐটোলা গ্রামের মৃত নিতাই সরকারের ছেলে মহাদেব সরকার পুন্ডুরিয়া বাজারে রড-সিমেন্টের ব্যবসা করতো। ঘটনার দিন ৮ফেব্রুয়ারি শনিবার সন্ধ্যা সাড়ে সাতটার দিকে দোকান বন্ধ করে বাড়ির উদ্দেশ্যে রওনা হন মহাদেব সরকার। তিনি বাড়ির কাছে পৌঁছামাত্র আগে থেকে ওঁৎ পেতে থাকা দুর্বৃত্তরা ধারালো অস্ত্রদিয়ে মহাদেব সরকারের বুকে এবং পেটে এলোপাতারী কুপিয়ে গুরুতর আহত করে ফেলে রেখে চলে যায়। এ সময় মহাদেবের চিৎকারে পরিবারের লোকজন দৌড়ে এসে তাকে হাসপাতালে নিয়ে যায় এবং সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় ৯ ফেব্রুয়ারি রবিবার নিহত মহাদেবের স্ত্রী স্বপ্না রানী বাদী হয়ে সাঁথিয়া থানায় অজ্ঞাত ব্যাক্তিদের নামে মামলা করেন। এ ঘটনার পর থেকেই পুলিশ হত্যাকান্ডের ক্লু উৎঘাটনের চেষ্টা করলেও গেল ২০ দিনে কোন আসামী আটক করতে পারেনি পুলিশ। পুলিশ জানায়, হত্যাকান্ডের সময় দুর্বৃত্তরা তাদের ব্যবহৃত একটি গায়ের চাদর ফেলে রেখে যায়। চাদরের সূত্র ধরে ক্লু উদ্ধারের চেষ্টা চলছে। এছাড়া হত্যাকান্ডের ক্লু উদঘাটনে ডিজিটাল পদ্ধতি ব্যবহার করা হচ্ছে। ২০দিনেও হত্যার রহস্য উদঘাটন না হওয়ায় খুবই উদ্বেগ ও শংকায় রয়েছে মহাদেবের পরিবার। নিহতের স্ত্রী স্বপ্না রানী জানান, একমাত্র উপার্জক্ষম ব্যাক্তিকে হারিয়ে আমার তিনটা মেয়েকে নিয়ে কষ্টে দিনপাত করছি। এখন পর্যন্ত পুলিশ কাউকে গ্রেফতার বা রহস্য উদঘাটন করতে পারলো না। আমার

স্বামীর সাথে কারও কোন দ¦ন্দ্ব আছে এমন কিছু কোনদিন শুনিনি। মহাদেব হত্যাকান্ডের তদন্ত কর্মকর্তা সাঁথিয়ায় থানার ওসি তদন্ত আমিনুল ইসলাম জানান, কিছু আভাস পাওয়া গেছে। এ মামলাকে অধিকতর গুরুত্ব দিয়ে ডিজিটাল প্রযুক্তিতে আসামীদের আটকের চেষ্টা চলছে। এরই মধ্যে মামলাটি পুলিশের গোয়েন্দা শাখায় হস্তান্তর করা হয়েছে। পাশাপশি তদন্ত করছে পুলিশের একটি অভিজ্ঞ বিভাগ। আমরা নমুনা সংগ্রহ করেছি খুব কম সময়ের মধ্যে আসামীদের আটক করতে সক্ষম হব।

Previous articleমির্জাগঞ্জে টিভি-ফ্রিজের দোকানেও বিক্রি হচ্ছে এলপি গ্যাস সিলিন্ডার
Next articleবেলকুচিতে দুই মাদক সেবনকারীকে ভ্রাম্যমান আদালতে কারাদণ্ড
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।