শিক্ষার্থীদের লেখাপড়ার পাশাপাশি নাচ-গানও শিখতে হবে: অসীম কুমার উকিল

হুমায়ুন কবির: বাংলাদেশ আওয়ামী লীগের সাংস্কৃতিক সম্পাদক ও নেত্রকোনা-৩ (কেন্দুয়া-আটপাড়া) আসনের সংসদ সদস্য অসীম কুমার উকিল।

শুক্রবার (২৮ফেব্রুয়ারী)নেত্রকোনা কেন্দুয়ায় জয়হরি স্প্রাই সরকারি উচ্চ বিদ্যালয় খেলার মাঠে কোয়ালিটি লার্নারস স্কুল কর্তৃক আয়োজিত বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও সাংস্কৃতিক অনুষ্ঠান উদ্বোধন শেষে প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন,শিক্ষার্থীদের শুধু লেখাপড়া করলেই চলবে না পাশাপাশি খেলাধুলা নাচ-গানও শিক্ষতে হবে।

এ সময় তিনি অারো বলেন,কেবল স্কুলের পাঠ্যপুস্তক পড়ে বড় মাপের ছাত্র হওয়া যায় না। এজন্য পাঠ্যপুস্তকের পাশাপাশি বিভিন্ন সাংস্কৃতিক কর্মকাণ্ডে শিক্ষার্থীদেরকে অংশগ্রহণ করতে হবে।
তবেই একজন পরিপূর্ণ ছাত্র হওয়া সম্ভব।

এ সময় কোয়ালিটি লারর্নাস স্কুলের পরিচালক ও প্রভাষক আসাদুল করিম মামুনের সভাপতিত্বে।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও কেন্দুয়া প্রেসক্লাবের সভাপতি এড.আব্দুল কাদির ভূঞা, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও কেন্দুয়া পৌরসভার মেয়র আসাদুল হক ভূঞা, কেন্দুয়া থানার ওসি মোহাম্মদ রাশেদুজ্জামান প্রমুখ।

এছাড়াও অনুষ্ঠানে শিক্ষক,শিক্ষার্থী, অভিবাবক,সাংবাদিক, সামাজিক, সাংস্কৃতিক ও সুশীল সমাজের লোকজন উপস্থিত ছিলেন।

Previous articleবেলকুচিতে দুই মাদক সেবনকারীকে ভ্রাম্যমান আদালতে কারাদণ্ড
Next articleস্বৈরচার বিরোধী আন্দোলনে নিহত শহীদ সেলিমের মৃত্যু বার্ষিকী পালিত
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।