শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪
Homeসারাবাংলাবরগুনায় বিয়েতে কনেপক্ষের হামলায় বরসহ আহত ২০

বরগুনায় বিয়েতে কনেপক্ষের হামলায় বরসহ আহত ২০

বাংলাদেশ প্রতিবেদক: বরগুনার পাথরঘাটা উপজেলার সদর ইউনিয়নের পদ্মা গ্রামে বিয়ে বাড়িতে বউ সাজানোকে কেন্দ্র করে বাকবিতণ্ডার এক পর্যায়ে সংঘর্ষের সৃষ্টি হলে বর পক্ষের ২০ জন আহত হওয়ার ঘটনা ঘটেছে। এ ঘটনায় বরসহ গুরুতর আহত তিনজনকে বরিশাল মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।
আজ বিকেল সাড়ে পাঁচটার দিকে উপজেলার সদর ইউনিয়নের পদ্মা গ্রামে এ ঘটনা ঘটে।
এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য মেয়ের বাবা মোফাজ্জল হাওলাদারকে থানায় নিয়ে আসা হয়েছে বলে গণমাধ্যমকে নিশ্চিত করেছেন পাথরঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শাহাবুদ্দিন।
তিনি জানান, বর পক্ষের লোকজন বিয়ে বাড়িতে খাবার শেষ করে দ্রুত বউ সাজিয়ে দিতে কনে পক্ষের লোকজনের কাছে অনুরোধ জানান। এর এক পর্যায়ে কথা কাটাকাটি হয়। পরে মেয়ে পক্ষের লোকজন বর পক্ষের লোকজনের ওপর উত্তেজিত হয়ে হামলা চালায়।
এ বিষয়ে বরের ভাই আবুল কালাম সাংবাদিকদের বলেন, ‘আমরা মোংলা সদর উপজেলা থেকে পাথরঘাটায় ভাইয়ের বিয়ের উদ্দেশ্যে আসি। বিয়ে বাড়িতে দুপুরের খাবার সেরে আমরা কনেকে নিয়ে মোংলায় চলে যাওয়ার সিদ্ধান্ত আগে থেকেই তাদেরকে জানাই। যেহেতু পাথরঘাটা থেকে মোংলা যেতে ৬ থেকে ৭ ঘণ্টা সময় লাগে। তাই কনেকে সন্ধ্যা হওয়ার আগে সাজিয়ে দিতে বললে মেয়ে পক্ষের লোকজন উত্তেজিত হয় আমাদের ওপর হামলা চালায়।’
আবুল কালাম আরও বলেন, ‘এ ঘটনায় আমার ভাই বর বেলাল হোসেন (২৬), বোন জামাই আখতার হোসেন (৪৫), খালাত বোন সুখিসহ (১৬) প্রায় ২০ জন আহত হয়েছে।’

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments