বৃহস্পতিবার, এপ্রিল ১৮, ২০২৪
Homeসারাবাংলাটেকনাফে ৭ রোহিঙ্গা ডাকাত নিহতের ঘটনায় তিন মামলা

টেকনাফে ৭ রোহিঙ্গা ডাকাত নিহতের ঘটনায় তিন মামলা

কায়সার হামিদ মানিক: র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ খুন, অস্ত্র ও ডাকাতির প্রস্তুতির আইনে তিনটি মামলা রুজু করা হয়েছে কক্সবাজারের টেকনাফ মডেল থানায়।
সোমবার (২ মার্চ) রাতে র‌্যাব-১৫, টেকনাফ ক্যাম্পের ডিএডি নিরঞ্জন রাজবংশী বাদি হয়ে মামলাগুলো দায়ের করেন। মামলায় সরাসরি কাউকে আসামি করা হয়নি। তবে বেশ কয়েকজনকে অজ্ঞাত আসামি হিসেবে উল্লেখ করা হয়েছে।
এ প্রসঙ্গে টেকনাফ সিপিসি-১ ক্যাম্পের ইনচার্জ মির্জা শাহেদ মাহাতাব বলেন, ‘রোহিঙ্গা ডাকাত নিহতের ঘটনায় তিনটি মামলা রুজু করা হয়েছে। ডাকাতদের বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত রয়েছে।’
গত (২ মার্চ) সোমবার টেকনাফের জাদিমোরা ও শালবনের পাহাড়ে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ৭ রোহিঙ্গা ডাকাত নিহত হয়।
এ ঘটনায় ৩টি বিদেশী পিস্তল, ১২ রাউন্ড গুলি, ৭টি ওয়ার শ্যুটার গ্যান ও ১৩ রাউন্ড গুলি উদ্ধার করা হয়।
টেকনাফ মডেল থানার পরিদর্শক (তদন্ত) এবিএমএস দোহা বলেন‘রোহিঙ্গা ডাকাত নিহতের ঘটনায় র‌্যাব সদস্য বাদি হয়ে রাতে তিনটি মামলা দায়ের করেন। এ বিষয়ে পুলিশি তৎপরতা অব্যহত রয়েছে।
এদিকে মামলার তদন্ত কর্মকর্তা এসআই সুজিত চন্দ্র দে বলেন, ‘নিহত সাতজনের মরদেহ কক্সবাজার জেলা সদর হাসপাতালে মর্গে ময়নাতদন্তের জন্য নেয়া হয়েছে।তাদের স্বজনদের কেউ মৃতদেহ নিতে আসেনি।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments