ভণ্ডপীরের অনৈতিক কাজের প্রতিবাদ করায় জীবন নিয়ে শঙ্কায় এক ভক্ত

বাংলাদেশ প্রতিবেদক: নাটোরের লালপুরে শুকুর আলী নামে এক ভণ্ডপীরের অনৈতিক কাজের প্রতিবাদ করায় মারপিটে আহত হয়ে মামলা করে জীবন নিয়ে শঙ্কায় পড়েছেন তারই সাবেক এক ভক্ত মজনু রহমান।

মামলায় কারাগার থেকে বের হয়ে এসেই মজনুকে প্রাণনাশের হুমকি দিচ্ছে ভণ্ডপীর শুকুর আলী ও তার সমর্থকরা।

এ ঘটনায় সংবাদ সম্মেলন করে জীবনের নিরাপত্তা ও ধর্মের নামে অনৈতিক এসব কর্মকাণ্ড বন্ধের দাবি করেছেন মজনু রহমান।

বুধবার লালপুর উপজেলা প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য রাখেন মজনু।

তিনি বলেন, কৌশলে চাকরি থেকে অব্যাহতি করিয়ে শুকুর আলী তার কাছে নিয়ে আসেন। এরপর নানা উপায়ে বাড়ির কাজ করানো থেকে শুরু করে সহযোগী হিসাবে কাজ করাতো। পরে এক বছর আগে তিনি শুকুরের কাছ থেকে চলে আসেন এবং তার অনৈতিক কাজের প্রতিবাদ করেন।

মজনু বলেন, এ ঘটনার জেরে গত ১৬ ফেব্রুয়ারি মজনুর চাচা গোলাম মোস্তফার দোকানের সামনে শুকুরের সমর্থকরা তার ওপর হামলা করে ও তার চাচার দোকানে হামলা ভাঙচুর করে। এ ঘটনায় মজনু বাদী হয়ে লালপুর থানায় মামলা করলে পুলিশ শুকুর আলীকে আটক করে জেল হাজতে পাঠায়।

সংবাদ সম্মেলনে তিনি বলেন, মঙ্গলবার জামিনে বের হয়ে শুকুর আলী মামলা তুলে নিতে চাপ প্রয়োগ করছে। তা না করলে মজনুকে হত্যার হুমকি দিচ্ছে সে। তাই জীবনের নিরাপত্তা ও ধর্মের নামে শুকুরের অনৈতিক কর্মকাণ্ড বন্ধে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেন তিনি। এ সময় ওই এলাকার গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

Previous articleভিপি নুরকে ৩ দিনের মধ্যে পাসপোর্ট দিতে হাইকোর্টের নির্দেশ
Next articleফুলবাড়ীতে দুর্ঘটনায় হুইপ স্বপনের গাড়িবহর, আহত ৫
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।