বৃহস্পতিবার, মার্চ ২৮, ২০২৪
Homeসারাবাংলাদিনাজপুরে অ্যাম্বুলেন্সের ধাক্কায় দুজনের মৃত্যু, গাড়িতে আগুন

দিনাজপুরে অ্যাম্বুলেন্সের ধাক্কায় দুজনের মৃত্যু, গাড়িতে আগুন

বাংলাদেশ প্রতিবেদক: দিনাজপুরের বিরলে অ্যাম্বুলেন্সের ধাক্কায় দুই মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় উত্তেজিত জনতা রাস্তা অবরোধ করে অ্যাম্বুলেন্সটিতে অগ্নিসংযোগ করেছে। শনিবার বিকেল পৌনে ৪টার দিকে দিনাজপুর-বোচাগঞ্জ সড়কের তেঘরা হাড্ডিগ্রাম এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, বিরল উপজেলার চককাঞ্চন নতুনপাড়া এলাকার মৃত দেলোয়ার হোসেনের ছেলে লাবু (২৩) ও তেঘড়া শাহাপাড়া এলাকার মতিউর রহমানের ছেলে রাব্বি (২৫)।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, বিকেলে মোটরসাইকেলযোগে ধুকুরঝাড়ী বাজারে যাওয়ার সময় দিনাজপুরগামী একটি দ্রুতগামী অ্যাম্বুলেন্সের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে চাপা পড়ে ঘটনাস্থলেই লাবু ও রাব্বি নামে দুই মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়। পরে এলাকাবাসী রাস্তা অবরোধ করে এবং অ্যালেন্সটিতে আগুন ধরিয়ে দেয়। ঘটনার সংবাদ পেয়ে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এতে করে প্রায় এক ঘণ্টা ওই সড়কে যানচলাচল বন্ধ ছিল।

বিরল থানা পুলিশের ওসি শেখ নাসিম হাবিব ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments