মালেশিয়ায় নিহত বকুলের বাড়িতে চলছে শোকের মাতম

শহিদুল ইসলাম: মালেশিয়ায় পাইপ লাইনের কাজ করতে গিয়ে মাটি ধসে চাঁপা পড়ে নিহত সোহেল রানা ওরফে বকুল(২৫)যশোরের শার্শার বাড়িতে চলছে শোকের মাতম। সন্তানকে হারিয়ে দিশেহারা তার পরিবারের সদস্যরা। নিহত বকুল শার্শা উপজেলার ডিহি ইউনিয়নের রঘুনাথপুর গ্রামের আব্দুল মতিনের ছেলে।

সরেজমিনে গিয়ে জানা যায়, তিন বছর পূর্বে দালালের প্রলোভনে পড়ে সংসারের সচ্ছলতা ফেরাতে জায়গায় জমিন, গরু ছাগল সহায় সম্বল বিক্রি করে পরিবারের বড় সন্তান বকুলকে অবৈধভাবে মালেশিয়াতে পাঠান তার পরিবার।

ভালই চলছিল আব্দুল মতিন দম্পতির সংসার। কিন্তু বিধিবাম ভাগ্যের নির্মম পরিহাস সেই সুখ তাদের কপালে সইলো না।গত বৃহস্পতিবার তার সহকর্মী বন্ধু বিকেল ৫টায় হঠাৎ মালেশিয়া থেকে ফোন করে তাদের ছেলে বকুল পাইপ লাইনের কাজ করতে গিয়ে মাটি ধসে চাঁপা পড়ে মৃত্যু হয়েছে। এমন সংবাদ পেয়ে হতভাগা মা বাকরুদ্ধ হয়ে পড়েন। এবং বকুল বকুল বলে বলে কাঁদতে কাঁদতে বারবার মুর্ছা যাচ্ছেন।

পরিবারের সদস্যদের কান্নার আওয়াজ পুরা বাড়ির পরিবেশ ভারি হয়ে উঠেছে।বকুলের মৃত্যুর খবর পেয়ে পাড়া প্রতিবেশী ও আত্নীয় স্বজন বাড়িতে ছুটে আসছেন।কেউ তার মা-বাবাকে সান্তনা দিতে পারছেন না। বকুলই ছিল তাদের পরিবারে একমাত্র আয়ের উৎস।তার মৃত্যুতে অনিশ্চিত হয়ে পড়েছে একটি পরিবারের ভবিষ্যৎ।

পরিবারের একমাত্র চালিকা শক্তিকে হারিয়ে সবাই এখন দিশেহারা হয়ে পড়েছে। নিহতের মরদেহ বর্তমানে মালেশিয়ার কানতাপ নামে একটি হাসপাতালে রয়েছে।তবে নিহতের মরদেহ বাংলাদেশে কবে নাগাদ আসবে এই ব্যাপারে সঠিক কোন তথ্য দিতে পারেনি পরিবার।

Previous articleঝালকাঠিতে মাধ্যমিকের ২০ টন সরকারি বই বিক্রি, ট্রাকসহ বই আটক
Next articleআক্কেলপুরে পাঁচশত বছরের পুরোনো গোপীনাথপুরের দোলযাত্রা মেলা শুরু
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।