বাগেরহাটে বাস-ট্রাক সংঘর্ষে আহত আরও দুইজনের মৃত্যু, নিহতের সংখ্যা বেড়ে ৭

বাংলাদেশ প্রতিবেদক: বাগেরহাটের ফকিরহাটে যাত্রীবাহী বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহতের সংখ্যা বেড়ে সাত জনে দাঁড়িয়েছে। শনিবার রাতে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আরও দুইজনের মৃত্যু হয়।
আরও অন্তত চারজন খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন। তাদের অবস্থাও আশঙ্কাজনক বলে চিকিৎসক জানিয়েছেন।
নিহত সাতজনের মধ্যে পাঁচজনের নামপরিচয় জানা গেছে।
তারা হলেন- মাদারীপুর জেলার সদর উপজেলার পূর্বতলা গাজিরা গ্রামের জগদীশ হাওলাদারের ছেলে অপূর্ব হাওলাদার (৩৬), একই জেলার রাজৈর উপজেলার লিয়াকত আলী খালাসীর পাঁচ মাস বয়সী শিশু লাফিজা আক্তার জান্নাতী, খুলনার হরিণটানা উপজেলার সাচিবুনিয়া গ্রামের ছিরু মিঞার স্ত্রী রুমি আক্তার (৩৫), বরগুনার তালতলী উপজেলার বথিরপাড়া গ্রামের সগীর খাঁর স্ত্রী হামিদা বেগম (৩০) এবং কুষ্টিয়ার খাদা মজুপুর এলাকার মোশারেফ হোসেনের ছেলে আব্বাস উদ্দীন (৪৫)।

এর আগে শনিবার বিকেলে বাগেরহাট-মাওয়া মহাসড়কের ফকিরহাট উপজেলার কাকডাঙা এলাকায় বাস ও পণ্যবাহী ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলে তিনজন ও হাসপাতালে নেওয়ার পথে দুজন নিহত হন।
নিহতদের মধ্যে পাঁচ মাস বয়সী এক শিশু, দুইজন নারী ও চারজন পুরুষ রয়েছে। এদের বাড়ি বাগেরহাটের বাইরের বিভিন্ন জেলায়।

ফকিরহাট থানার ওসি আ ন ম খায়রুল আনাম সকালে বলেন, ফকিরহাটে বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে গুরুতর আহত আরও দুই বাসযাত্রী খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। এই নিয়ে সড়ক দুর্ঘটনায় শিশু-নারীসহ সাতজনের মৃত্যু হয়েছে। আরও কয়েকজন খুলনা মেডিকেলে চিকিৎসাধীন। তাদের অবস্থাও আশঙ্কাজনক।

বাগেরহাট কাটাখালী হাইওয়ে পুলিশের উপপরিদর্শক (এসআই) মামলার তদন্ত কর্মকর্তা মো. শাহ আলম বলেন, নিহতদের মধ্যে পাঁচজনের নামপরিচয় পাওয়া গেছে। নিহত এই যাত্রীদের সবার বাড়ি বাগেরহাটের বাইরের বিভিন্ন জেলায়। নিহতদের স্বজনরা পুলিশের কাছে এসে তাদের পরিচয় নিশ্চিত করেছেন। আজ স্বজনদের কাছে মরদেহগুলো হস্তান্তর করা হবে।

তিনি আরও বলেন, গোপালগঞ্জ থেকে বাগেরহাটের উদ্দেশ্যে ছেড়ে আসা লোহার রডবোঝাই ট্রাকটি ঘটনাস্থলে পৌঁছালে ওই ট্রাকের সামনের ডানপাশের চাকা ফেটে যায়। এতে ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। এ সময় বিপরীত দিক থেকে আসা অপর যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। ট্রাকের চাকা ফেটে যাওয়ায় এই দুর্ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছ।

Previous articleচকরিয়ায় গলায় ফাঁস দিয়ে নানার বাড়িতে মাদ্রাসাছাত্রীর আত্মহত্যা, স্বজনদের দাবি গলা টিপে হত্যা
Next articleপাবনায় আ’লীগ নেতার বহুল আলোচিত মদের দোকানে র‌্যাবের অভিযান
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।