কক্সবাজার ফিশ ফ্রাইয়ের দোকানে ১ লাখ ১০ হাজার টাকা জরিমানা, ২টি সীলগালা

কায়সার হামিদ মানিক: পর্যটন শহর কক্সবাজার কলাতলী সুগন্ধা পয়েন্টে পচা, বাসি, অপরিস্কার, অস্বাস্থ্যকর পরিবেশ ও ভেজাল খাদ্যদ্রব্য/উপকরণ সংরক্ষণ ও পরিবেশনসহ অন্যান্য অপরাধে মোবাইল কোর্ট পরিচালনা করা হয়। শনিবার (১৪ মার্চ) সন্ধ্যা থেকে রাত ১০ টা পর্যন্ত জেলা প্রশাসনের এই অভিযানে ৬ টি দোকানকে ১ লাখ ১০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। সীলগালা করা হয়েছে আরো ২ টি দোকান।
জেলা প্রশাসনের অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট (এডিএম) মোহাঃ শাজাহান আলি অভিযানের সংবাদ মাধ্যমকে জানিয়েছেন।
ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর কক্সবাজার অফিসের সহকারী পরিচালক ইমরান হোসাইন জানান, জেলা প্রশাসনের নির্দেশে জনস্বাস্থ্য হানিকর পরিবেশে খাবার তৈরিকারক প্রতিষ্ঠানগুলোর বিরুদ্ধে অভিযান পরিচালনা করা হয়। এ সময় মায়ের দোয়া, আল্লাহর দানসহ ৬ টি দোকানকে জরিমানা করা হয়েছে।
তিনি বলেন, সুগন্ধা পয়েন্টে কিছু দোকানে ভাজা মাছ বিক্রি করে। পর্যটকরা এসব ভাজা মাছ খেতে পছন্দ করে বেশি। কিন্তু খুব নোংরা পরিবেশে মাছ গুলো ভাজা হয়। এদের পরিবেশও উপযোগি নয় মাছ ভাজার জন্য। নিয়মিত এই অভিযান অব্যাহত থাকবে।
অভিযান পরিচালনাকালে স্যানিটেরি ইন্সপেক্টরসহ আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা উপস্থিত ছিলেন।

Previous articleদেশে নতুন করে আরও ২ জন করোনা ভাইরাসে আক্রান্ত : স্বাস্থ্যমন্ত্রী
Next articleজনশূন্য বেনাপোল ইমিগ্রেশন, বাণিজ্যে ধসের আশঙ্কা
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।