শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
Homeসারাবাংলাট্রাফিক পুলিশের গালে চড় মারা সেই যুব মহিলা লীগ নেত্রী কারাগারে

ট্রাফিক পুলিশের গালে চড় মারা সেই যুব মহিলা লীগ নেত্রী কারাগারে

বাংলাদেশ প্রতিবেদক: গাজীপুর মেট্রোপলিটন পুলিশের (জিএমপি) ট্রাফিক বিভাগের দুই কনস্টেবলকে চড় মারা সেই নারী কাউন্সিলরকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

রোববার দুপুর ১২টার দিকে প্রিজনভ্যানে করে তাকে গাজীপুর জেলা কারাগারে পাঠানো হয়। মহানগর হাজতখানার ইনচার্জ এসআই আব্দুল আলী এ তথ্য নিশ্চিত করেছেন।

গ্রেফতার রুহুন নেছা রুনা (৪০) গাজীপুর মহানগর যুব মহিলা লীগের আহ্বায়ক। তিনি সিটি করপোরেশনের ৩১, ৩২ ও ৩৩ নম্বর ওয়ার্ডের সংরক্ষিত আসনের নারী কাউন্সিলর।

জিএমপির প্রসিকিউশন শাখার সহকারী কমিশনার (এসি) এ কে এম আহসান হাবীব জানান, সকালে অতিরিক্ত চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট হামিদুল ইসলামের আদালতে মামলার নথি উপস্থাপন করা হয়। কাউন্সিলরের পক্ষে কেউ জামিন আবেদন না করায় তাকে আদালতে তোলা হয়নি। তাকে হাজতখানায় রেখেই মামলার নথিপত্র দেখেন ম্যাজিস্ট্রেট। পরে সিডাব্লিউ (কাস্টরি ওয়ারেন্ট) মূলে তাকে কারাগারে পাঠানো হয়।

শনিবার দুপুরে চান্দনা চৌরাস্তায় জয়দেবপুর রোডে গাড়ি মোড় নেয়াকে কেন্দ্র করে ট্রাফিক পুলিশের সঙ্গে দ্বন্দ্ব হয় ওই নারীর। এরপর দুই কনস্টেবলকে চড় মারার অপরাধে তাকে আটকের পর গতকাল রাতেই পাঁচটি ধারায় রুনার বিরুদ্ধে বাসন থানায় মামলা হয়।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments