শনিবার, এপ্রিল ২৭, ২০২৪
Homeসারাবাংলাশার্শায় ইতালি ফেরত ব্যক্তি নিজ বাড়িতে 'হোম কোয়ারেন্টাইনে'

শার্শায় ইতালি ফেরত ব্যক্তি নিজ বাড়িতে ‘হোম কোয়ারেন্টাইনে’

শহিদুল ইসলাম: যশোরের শার্শায় ইতালি থেকে আসা এসএম আব্দুর রশিদ (৫৩) নামেএক ব্যক্তিকে তার নিজ বাড়িতে ‘হোম কোয়ারেন্টাইনে’ রাখা হয়েছে।

ইতালি থেকে আসা আব্দুর রশিদ শার্শা উপজেলার বাগআঁচড়া ইউনিয়নের টেংরা গ্রামের মেঠপাড়ার মৃত রাহাতুল্লার ছেলে।

উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. ইউছুপ আলী বলেন, ১৩ই মার্চ ইতালি থেকে বিমান যোগে আবুধাবী বিমান বন্দরে অবতরণ করার পর বাংলাদেশ এয়ার লাইন্স যোগে শাহাজালাল বিমান বন্দরে আসেন। পরে সেখান থেকে পরিবহনে করে নিজ বাড়ি টেংরা গ্রামে আসেন।
শনিবার সন্ধ্যায় জামতলা বাজারে ঘুরাঘুরি করতে দেখে স্থানীয়রা ভীতসন্ত্রস্থ্য হয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও স্বাস্থ্য কর্মকর্তাকে জানান।

“রাতেই তাকে বাইরে ঘুরা ফেরা না করার জন্য কঠোর নির্দ্দেশনা দিয়ে আগামী ১৪দিন হোম কোয়ারেন্টাইনে থাকার পরামর্শ দেওয়া হয়েছে। সার্বক্ষনিক তার গতি বিধি লক্ষ্য করার জন্য ২জন স্বাস্থ্য সহকারীকে সর্তক রাখা হয়েছে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা পুলক কুমার মন্ডল বলেন, ইতালি থেকে ফিরে আশা ব্যক্তিকে হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছে। স্থানীয় প্রশাসন এ ব্যাপারে সার্বক্ষনিক তৎপর রয়েছে।
এদিকে ইতালি থেকে গ্রামে ফিরে আসার খবর এলাকায় ছড়িয়ে পড়লে সাধারন মানুষ ভীতসন্ত্রস্থ্য হয়ে পড়েছে, সে যাতে ১৪দিনের আগে বাড়ির বাইরে আসতে না পারে সে ব্যাপারে প্রশাসনের নজরদারি বাড়ানোর জন্য এলাকাবাসি দাবি করেছেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments