শনিবার, এপ্রিল ২৭, ২০২৪
Homeসারাবাংলাকরোনা নিয়ে ফেসবুকে বিভ্রান্তি ছড়ানোয় শ্রীপুরে গ্রেফতার ১

করোনা নিয়ে ফেসবুকে বিভ্রান্তি ছড়ানোয় শ্রীপুরে গ্রেফতার ১

সদরুল আইন: বিতর্কিত ফেসবুক লেখক ছাপিলাপাড়া গ্রামের আনোয়ার হোসেনকে করোনা ভাইরাস নিয়ে গুজব ছড়ানোর অভিযোগে শ্রীপুর মডেল থানা পুলিশ গ্রেফতার করেছে।

জানা গেছে, তিনি দীর্ঘদিন যাবত একজন বিতর্কিত রাজনৈতিকের মুখপাত্র হিসেবে এলাকায় উষ্কানীমূলক মনগড়া, ভিত্তিহীন, কাল্পনীক, উদ্ভট বিষয়সমুহ নিয়ে মানুষের সম্মানহানী করে অাসছিলেন।

বছরখানিক অাগে অানোয়ার হোসেন গাজীপুর-৩ অাসনের পুষ্পিত গোলাপ সাংসদ ইকবাল হোসেন সবুজ এবং তার মরহুম পিতাকে নিয়ে মনগড়া ভিত্তিহীন প্রতিবেদন ফেসবুকে লিখে বিভ্রান্ত ছড়ানোর ফলে সবুজ অাদর্শের নেতা কর্মিদের ভয়ে অাত্মগোপন করে থেকে পরে ক্ষমা চেয়ে কিছুদিন নিরব ছিলেন।

এরপর লাক্সমা ফ্যাক্টরির একটি জমি ক্রয়কে কেন্দ্র করে সাংসদ ইকবাল হোসেন সবুজ’র উপস্থিতিকে বিকৃতভাবে উপস্থাপন করে তার সৎ রাজনৈতিক জীবনকে কূলষিত করতে ফেসবুকে অপতৎপরতা ও কুৎসা রটনা করে।

এদিকে রানী এলিজাবেথের স্মৃতিধন্য বৈরাগীরচালা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষিকা হাবিবা করোনায় অাক্রান্ত,ঘরের মধ্যে বন্দি,দেখার কেউ নেই, এ ধরনের মিথ্যে মিথ্যা উদ্ভট সংবাদ ফেসবুকের মাধ্যমে ছড়িয়ে অানোয়ার হোসেন সমগ্র গাজীপুরে আতঙ্ক ছড়ান।

তিনি তার লেখায় শ্রীপুর অা.লীগের অন্যতম পথিকৃত মরহুম মিজানুর রহমান খানের পুত্র বিশিষ্ট রাজনৈতিক ও ব্যবসায়িক সাখাওয়াত হোসেন খানকে জড়িয়ে ও তাকে দোষারোপ করে ফেসবুকে কুৎসা ছড়িয়ে অাতঙ্ক সৃষ্টি করেন।

যার প্রেক্ষিতে গতরাতে গাজীপুর এসপি অফিস থেকে সাখাওয়াত হোসেন খানকে টেলিফোনে যোগাযোগ করে কিছু নির্দেশনা ও প্রকৃত ঘটনা জানতে চাওয়া হয়।

ফেসবুকে শিক্ষক হাবিবা করোনায় অাক্রান্ত এমন মিথ্যা সংবাদ পরিবেশন করে অাতঙ্ক ছড়ানোর অপরাধে শ্রীপুর মডেল থানা পুলিশ তাকে গ্রেফতার করে এবং তার বিরুদ্ধে তথ্য অধিকার অধিকার অাইনে মামলা দায়ের করা হয়েছে বলে জানা গেছে।

উল্লেখ্য, অানোয়ারের বিরুদ্ধে মাদক ব্যবহার ও ব্যবসার সংশ্লিষ্টতার অভিযোগ রয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments