বুধবার, এপ্রিল ২৪, ২০২৪
Homeসারাবাংলাকেশবপুরে বেশী দামে বিক্রি করায় ৭ কাঁচামাল ব্যবসায়ীকে জরিমানা

কেশবপুরে বেশী দামে বিক্রি করায় ৭ কাঁচামাল ব্যবসায়ীকে জরিমানা

জি এম মিন্টু: করোনা ভাইরাজকে ইস্যু করে সাধারন ক্রেতাদের কাছ থেকে নিত্য প্রয়োজনীয় কাঁচামালের দাম বেশী নেওয়ায় কেশবপুরে ৭ অসাধু কাঁচামাল ব্যবসায়ীকে ১৮ হার টাকা অর্তদন্ডাদেশ প্রদান করেছে ভ্রাম্যমান আদালত। উপজেলা নির্বাহী অফিসার নুসরাত জাহান ও উপজেলা সহকারী কমিশনার(ভুমি) ইরুফা সুলতানা শনিবার সকালে কেশবপুর শহরের কাঁচা বাজারে অভিযান চালিয়ে নির্বাহী ম্যাজিস্ট্রেট এর ক্ষমতাবলে পৃথক আদলতের মাধ্যমে এই অর্থদন্ড প্রদান করেন।
অর্থদন্ড প্রাপ্ত কাঁচামাল ব্যবসায়ীরা হলেন, কেশবপুর শহরের কাঁচা বাজারের রাজু আহম্মেদ ৫ হাজার, জিয়াউর রহমান ৫ হাজার, খলিলুর রহমান ১ হাজার, মিজানুর রহমান ৩ হাজার, সাইদুল ইসলাম ১ হাজার, ফিরোজ আহম্মেদ ১ হাজার ও মুদি ব্যবসায়ী তপন পাল ২ হাজার টাকা
উপজেলা নির্বাহী অফিসার ও সহকারী কমিশনার (ভুমি) বলেন, ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯ এর ৫৩ ধারায় ঐ সব দোকানদারকে জরিমানা করা হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments