শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeসারাবাংলাগাজীপুরে ‘বন্দুকযুদ্ধে’ এসআইসহ গুলিবিদ্ধ ২

গাজীপুরে ‘বন্দুকযুদ্ধে’ এসআইসহ গুলিবিদ্ধ ২

বাংলাদেশ প্রতিবেদক: গাজীপুর মহানগরীর রাজেন্দ্রপুর এলাকায় ডাকাত দলের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ পুলিশের উপপরিদর্শক (এসআই) ও এক ডাকাত গুলিবিদ্ধ হয়েছেন। আহতদের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
এ সময় লুণ্ঠিত মালামালসহ দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়। গুলিবিদ্ধ ডাকাতকে পুলিশ আটক করেছে।
গাজীপুর মেট্রেপলিটন সদর থানার ওসি আলমগীর ভূঁইয়া জানান, রোববার রাত ১১টার দিকে রাজেন্দ্রপুর ভাওয়াল জাতীয় উদ্যানের ৪নং গেটের সামনে ৭-৮ জনের ডাকাত দল অবস্থান করে কয়েকজনকে জিম্মি করে টিভিসহ বিভিন্ন মালামাল লুট করেছে এমন সংবাদের ভিত্তিতে উপপরিদর্শক জহিরুল ইসলামের নেতৃত্বে একটি টিম সেখানে অভিযান চালায়।
এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাতদল পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। এতে পুলিশের উপপরিদর্শক জহিরুল ইসলাম গুলিবিদ্ধ হন। এক পর্যায়ে পুলিশ পাল্টা গুলি ছুড়লে রাজেন্দ্রপুর এলাকার চিহ্নিত ডাকাত শরীফ পায়ে গুলিবিদ্ধ হন এবং ডাকাত দলের অপর সদস্যরা পালিয়ে যান। পরে পুলিশ ঘটনাস্থল থেকে ডাকাতদের জিম্মি করা চার ব্যক্তিসহ লুণ্ঠিত টিভি, বিভিন্ন মালামাল এবং দেশীয় অস্ত্র উদ্ধার করে। গুরুতর আহত উপপরিদর্শক জহিরুল ইসলাম ও ডাকাত শরীফকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments