বুধবার, এপ্রিল ২৪, ২০২৪
Homeসারাবাংলারংপুর জেলা পুলিশের উদ্যোগে ১৮ সদস্য বিশিষ্ট কুইক রেসপন্স টিম গঠন

রংপুর জেলা পুলিশের উদ্যোগে ১৮ সদস্য বিশিষ্ট কুইক রেসপন্স টিম গঠন

জয়নাল আবেদীন: রংপুর জেলায় করোনা ভাইরাসে আক্রান্ত ব্যক্তিদের সহযোগিতার জন্য রংপুর জেলা পুলিশের উদ্যোগে ১৮ সদস্য বিশিষ্ট কুইক রেসপন্স টিম গঠন করা হয়েছে। দেশ ও মানুষের কল্যাণে দৃঢ় প্রত্যয় ব্যক্ত করে রংপুর জেলা পুলিশ সুপার বিপ্লব কুমার সরকার এ টিম গঠন করেছেন। পুলিশ সুপার রংপুরের দিক নির্দেশনায় রংপুরে কুইক রেসপন্স টিমের সদস্যদের জন্য ১টি এ্যাম্বুলেন্সসহ ২টি গাড়ী, প্রয়োজনীয় ইকুপমেন্ট প্রদান এবং হাতে কলমে প্রশিক্ষণ দেওয়া হয়েছে। করোনা ভাইরাস পরিস্থিতি মনিটরিং করবে কুইক রেসপন্স টিম।

রংপুর জেলা পুলিশের উদ্যোগে ১৮ সদস্য বিশিষ্ট কুইক রেসপন্স টিম গঠন

এদিকে রংপুর মহানগরীর রাস্তাঘাট এবং জনসমাগম এলাকাকে করোনা ভাইরাস মুক্ত রাখতে জলকামান দিয়ে ব্লিচিং পাউডার ও স্যাভলন ছিটাচ্ছে মেট্রোপলিটন পুলিশ। বুধবার সকাল সাড়ে ৯ টা থেকে নগরীর কাচারী বাজার থেকে এই কার্যক্রম শুরু হয়। পরে সিটি করপোরেশন, সুপার মার্কেট মোড়, পায়রাচত্বর, জাহাজ কোম্পানী মোড়, প্রেসক্লাব, গ্রান্ড হোটেল মোড়, শাপলা চত্বর, খামার মোড়, লালবাগসহ প্রধানসড়কের বিভিন্ন এলাকায় পুলিশের জলকামান গাড়ি দিয়ে দিয়ে স্যাভলনের সাথে ব্লিচিং পাউডার মিশিয়ে তা স্প্রে করা হয়।

রংপুর মেট্রোপলিটন পুলিশের সহকারী পুলিশ কমিশনার আলতাব হোসেন জানান, জলকামান দিয়ে যেহেতু অনেক দুর থেকে অনেক জায়গায় স্পে করা সম্ভব, সেকারণে আমরা রাস্তাঘাট, মার্কেট প্লেস, জনসমাগন এলাকাবে করোনা ভাইরাস মুক্ত রাখতে জলকামান দিয়ে এই কার্যক্রম পরিচালিত করছি। প্রয়োজনে বিশেষজ্ঞদের পরামর্শ নিয়ে ডিটারজেন্ট পাউডারও ছিটানো হতে পারে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments