বৃহস্পতিবার, এপ্রিল ১৮, ২০২৪
Homeসারাবাংলারাজধানীতে বখাটে ছেলের ছুরিকাঘাতে মায়ের মৃত্যু

রাজধানীতে বখাটে ছেলের ছুরিকাঘাতে মায়ের মৃত্যু

বাংলাদেশ প্রতিবেদক: রাজধানীর যাত্রাবাড়ী এলাকায় সুরাইয়া বেগম (৪৫) নামে এক নারীকে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে।
নিহত সুরাইয়া মাদারীপুর জেলার বাসিন্দা মৃত বিল্লাল হাউলদারের স্ত্রী। তিনি মীর হাজিরবাগে পরিবারের সঙ্গে ভাড়া বাসায় থাকতন।
শুক্রবার দিবাগত রাত ১০টায় মীরহাজীরবাগ চৌরাস্তা সংলগ্ন ভাড়া বাসায় এ ঘটনা ঘটে‌।

স্থানীয় প্রতিবেশী সাইদুর মুমূর্ষূ অবস্থায় সুরাইয়া বেগমকে ঢাকা মেডিকেলে রাত পৌনে ১২টায় নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।
সাইদুর জানান, নিহতের ছেলে বখাটে সজীব হাওলাদার (১৮) পারিবারিক বিষয়ে বাকবিতন্ডার এক পর্যায়ে মায়েরপেটে ছুরিকাঘাত করে। পরে মেডিকেলে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
ঢামেক পুলিশ ক্যাম্পের পুলিশ পরিদর্শক বাচ্চু মিয়া জানান, লাশটি ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে রাখা হয়েছে । এই ঘটনায় নিহতের ছেলে সজীবকে ঢামেক ক্যাম্পে আটক করা হয়েছে ও সংশ্লিষ্ট থানায় অবগত করা হয়েছে।
তিনি বলেন, প্রাথমিকভাবে জানা গেছে ছেলের ছুরিকাঘাতে মায়ের মৃত্যু ঘটেছে। ছেলেটি মাদকাসক্ত বলে তার স্বজনরা জানিয়েছেন।

যাত্রাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজহারুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, মাদকাসক্ত সজীবকে আমাদের হেফাজতে নেওয়া হয়েছে। তার মা হাসপাতালে মারা গেছে। প্রাথমিকভাবে আমরা জানতে পেরেছি মাদকের টাকা না দেওয়ায় তার মাকে সজিব ছুরিকাঘাত করে হত্যা করেছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments