বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
Homeসারাবাংলাচান্দিনায় ভূয়া ভ্রাম্যমাণ আদালত, ভূয়া নারী ম্যাজিস্ট্রেট সহ আটক ৪

চান্দিনায় ভূয়া ভ্রাম্যমাণ আদালত, ভূয়া নারী ম্যাজিস্ট্রেট সহ আটক ৪

ওসমান গনি: কুমিল্লার চান্দিনা থানা থানা পুলিশ উপজেলার তীরচর এলাকা থেকে ভূয়া ভ্রাম্যমান আদালতের এক নারী ম্যাজিস্ট্রেটসহ চারজন কে আটক করে।
ঘটনার বিবরণে জানা যায়,শুক্রবার (২৭ মার্চ) রাত ৯টায় চান্দিনা উপজেলার বাতাঘাসী ইউনিয়নের তীরচর গ্রামে চার প্রতারকের একটি দল ভুয়া ভ্রাম্যমাণ আদালত গঠন করে সংঘবদ্ধ দলটি মাইক্রোবাস করে তীরচর গ্রামের বাবুল মিয়ার মুদি দোকানের সামনে এসে গাড়ি থামায়। পরে বাবুল মিয়ার দোকানে ঐ সংঘবদ্ধ দলটি ঢুকে মহিলা নিজেকে ভ্রাম্যমান আদালতের ম্যাজিস্ট্রেট পরিচয় দেয় আর সাথের লোকজনকে পুলিশ পরিচয় দেয়। তারা করোনাভাইরাসের কারনে সরকারী আইন অমান্য করে দোকান খোলার কারনে বাবুল মিয়াকে এক লক্ষ টাকা জড়িমানা করে। বাবুল মিয়া এ টাকা দিতে পারবে না বলে জানালে তারা বাবুল মিয়াকে গাড়িতে উঠায়। এ সময় এলাকার জনপ্রতিনিধি মামুনুর রশিদ এসে নিজেকে জনপ্রতিনিধি পরিচয় দিয়ে বিষয়টি জানতে চাইলে, মহিলা নিজেকে ম্যাজিস্ট্রেট আর সাথের লোকদের কে পুলিশ পরিচয় দেয়। এসময় জনপ্রতিনিধি মামুনুর রশিদ তাদের পরিচয় পত্র দেখাতে বললে তারা এলোমেলো কথা বলতে শুরু করে। তাদের কথাবার্তায় সন্দেহ হওয়ায় এলাকার লোকজন মিলে গণপিটুনি দিয়ে আটক করে পুলিশের নিকট সোপর্দ করে।

আটককৃতরা হলো কুমিল্লার দেবীদ্বার উপজেলার চুলাশ গ্রামের মো. ফারুক এর স্ত্রী মনি (২৯)। সে নিজেকে ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট বলে পরিচয় দেয়। মো. আয়েত আলীর ছেলে ফারুক (৩৬), একই গ্রামের জাফর আলীর ছেলে লিটন (৪২) এবং অপরজন মৌলভীবাজার জেলার বড়লেখা উপজেলার কাশিমনগর গ্রামের জজ মিয়ার ছেলে রহমান আলী (৩৫)। তারা নিজেদের ডিবি পুলিশ পরিচয় দেয়। তবে তাদের কাছ থেকে অপরাধ জগত পত্রিকার সাংবাদিক পরিচয়পত্র উদ্ধার করে পুলিশ।
চান্দিনা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আবুল ফয়সল বিষয়টি নিশ্চিত করে বলেন, এ ঘটনায় ওয়ার্ড মেম্বার মামুন বাদী হয়ে একটি মামলা দায়ের করেন। শনিবার সকালে আদালতে পাঠানো হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments