বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
Homeসারাবাংলাগাজীপুর মহানগর লকডাউন

গাজীপুর মহানগর লকডাউন

বাংলাদেশ প্রতিবেদক: গাজীপুর সিটি কর্পোরেশনের ৫৭ টি ওয়ার্ড লকডাউনের নির্দেশ দিয়েছেন সিটি মেয়র জাহাঙ্গীর আলম। এছাড়া নগরের দুটি মহাসড়কে দশটি চেকপোস্ট বসানো হয়েছে।
সারাদেশে করোনা ভাইরাস আক্রান্ত রোগী ও মৃত্যুর সংখ্যা বেড়ে যাওয়ার প্রেক্ষাপটে এবং পোশাক কারখানার অসংখ্য শ্রমিক অবাধে ঘোরা ফেরার কারণে এই লকডাউনের ঘোষণা দেয়া হয়েছে।
সিটি মেয়র অ্যাডভোকেট মোহাম্মদ জাহাঙ্গীর আলম জানান, করোনা ভাইরাস এর বিস্তার ঠেকাতে ও সংক্রমণ থেকে মহানগরে বসবাসকারী নাগরিকদের সুরক্ষার লক্ষ্যে এই লকডাউন করতে হয়েছে। লকডাউন এর সময় কোন ওয়ার্ডে জনসমাবেশ চলবে না, এবং অতি জরুরি প্রয়োজন ছাড়া কেউ ঘরের বাইরে বের হতে পারবে না। এছাড়াও মহানগরের ঢাকা-ময়মনসিংহ ও ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের ১০টি চেকপোস্ট বসানো হয়েছে। জরুরি সেবার যানবাহন ছাড়া গাজীপুর থেকে কোনো যানবাহন যাতে রাজধানীতে ঢুকতে না পারে এবং অন্য কোন জেলা থেকেও গাজীপুরে ঢুকতে না পারে সেজন্য এসব পয়েন্টে তল্লাশি করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হচ্ছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments