শনিবার, এপ্রিল ২৭, ২০২৪
Homeসারাবাংলাচান্দিনায় করোনাভাইরাস আক্রান্ত সন্দেহে ৫ জনের নমুনা সংগ্রহ

চান্দিনায় করোনাভাইরাস আক্রান্ত সন্দেহে ৫ জনের নমুনা সংগ্রহ

ওসমান গনি: চলমান মহামারি করোনাভাইরাসের আতংকে যখন সারাদেশের মানুষ অসস্থিকর অবস্থার মধ্যে দিন অতিবাহিত করছে সে রকম কুমিল্লার চান্দিনা উপজেলার সকল শ্রেনিপেশার মানুষেরও একই অবস্থা। কুমিল্লার চান্দিনা উপজেলার মানুষের মধ্য হতে করোনাভাইরাস আতংক দূর করার জন্য উপজেলার বিভিন্ন এলাকা থেকে গত মঙ্গল ও বুধবার (৮ এপ্রিল) দুই দিনে মোট পাঁচজন করোনা উপসর্গ সন্দেহভাজন ব্যক্তির নমুনা সংগ্রহ করা হয়। কুমিল্লা জেলা সিভিল সার্জন কার্যালয়ের মাধ্যমে ওই নমুনা রোগ তত্ত্ব, রোগ নিয়ন্ত্রণ ও গবেষণা প্রতিষ্ঠান (আইইডিসিআর) এ প্রেরণ করা হয়।

চান্দিনা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আহসানুল হক ওই তথ্য নিশ্চিত করেন। তিনি জানিয়েছেন রিপোর্ট হাতে পাওয়ার আগে কোন কিছুই বলা যাবে না। পাঁচ জনের মধ্যে চান্দিনা পৌর এলাকার ৩জন, মহিচাইল ইউনিয়নের ১জন এবং পার্শ্ববর্তী দেবিদ্বার উপজেলার বরকামতা ইউনিয়নের ১জন রয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments