বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
Homeসারাবাংলাকরোনায় অসহায় কর্মহীন ও খেটে খাওয়া মানুষের পাশে দাড়িয়েছে কমলগঞ্জ পুলিশ

করোনায় অসহায় কর্মহীন ও খেটে খাওয়া মানুষের পাশে দাড়িয়েছে কমলগঞ্জ পুলিশ

কাদির চৌধুরী ফারহান: করোনায় অসহায় কর্মহীন ও খেটে খাওয়া মানুষের পাশে দাড়িয়েছে কমলগঞ্জ পুলিশ। বুধবার সকালে কমলগঞ্জের বিভিন্ন বাজারে ও বস্তিতে প্রায় ২০০ অসহায় কর্মহীন মানুষকে এসকল খাদ্য সামগ্রী প্রদান করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন মৌলভীবাজার জেলা পুলিশ সুপার জনাব ফারুক আহমেদ পিপিএম (বার)মহোদয়, সিনিয়র এএসপি (কমলগঞ্জ-শ্রীমঙ্গল সার্কেল) মো: আশরাফুজ্জামান আশিক,
কমলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ আরিফুর রহমান।

প্রায় ২০০ জন কর্মহীন অসহায় মানুষকে সামাজিক দুরত্ব নিশ্চিতে তিনফিট দুরত্ব বজায় রেখে লাইনে দাড়িয়ে সুন্দর ও শৃঙ্খলভাবে খাদ্য সামগ্রী চাল, ডাল, পেয়াজ, তৈল ইত্যাদি প্রদান করা হয়।

মৌলভীবাজার জেলা পুলিশ সুপার জনাব ফারুক আহমেদ পিপিএম (বার) বলেন, জনগণের পাশাপাশি পুলিশ আজ করোনা ভাইরাসের কারনে অসহায় কর্মহীন ও খেটে খাওয়া মানুষের পাশে দাড়িয়েছি। তিনি বলেন, সরকারের পাশাপাশি সমাজের বিত্তবানরা গরীব মেহনতি মানুষের পাশে দাড়ালে অসহায় কর্মহীনদের না খেয়ে থাকতে হবে না।

তিনি সইবাকে মাস্ক ব্যবহার, স্যানিটাজার ও সাবান দিয়ে বার বার হাত ধোঁয়ার জন্য অনুরোধ জানান। আরও বলেন, নিজের ভাল থাকলে আপনার পরিবার ভালো থাকবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments