মঙ্গলবার, মার্চ ১৯, ২০২৪
Homeসারাবাংলালক্ষ্মীপুরে করোনা শনাক্ত সেই যুবককে ঢাকায় প্রেরণ, পুরো ইউনিয়ন লকডাউন

লক্ষ্মীপুরে করোনা শনাক্ত সেই যুবককে ঢাকায় প্রেরণ, পুরো ইউনিয়ন লকডাউন

তাবারক হোসেন আজাদ: লক্ষ্মীপুরের রামগঞ্জে করোনাভাইরাসে ৩২ বছর বয়সী এক যুবক শনাক্ত হয়েছে। শনিবার রাত ১১ টার দিকে বিষয়টি নিশ্চিত করেছেন জেলা সিভিল সার্জন ডা. আবদুল গাফফার। আজ (১২ এপ্রিল) রবিবার দুপুরে করোনা শনাক্ত সেই যুবককে ঢাকায় প্রেরণ করা হয়েছে। এঘটনায় রামগঞ্জ উপজেলার লামচর ইউনিয়নকে লকডাউন করেছে উপজেলা প্রশাসন।

রামগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মুনতাসির জাহান জানান, ওই যুবকের শরীরে করোনা শনাক্তের পর রবিবার সকাল থেকে পুরো লামচর ইউনিয়নকে লকডাউন করা হয়। সেখান থেকে কোন মানুষ প্রবেশ কিংবা বের হতে পারবেনা। সার্বক্ষণিক প্রশাসনের তত্বাবধায়নে থাকবে ইউনিয়নটি।

লক্ষ্মীপুরের সিভিল সার্জন ডা. আবদুল গাফফার জানান, সম্প্রতি ওই ব্যক্তির নমুনা সংগ্রহ করে চট্রগ্রামের বিআইটিআইডি তে পাঠানো হয়েছে। নমুনার ফলাফল পজেটিভ আসে। তিনি এতোদিন তার বাড়িতে হোম কোয়ারেন্টিনে ছিলো। আজ রবিবার সকালে তাকে ঢাকায় কুয়েত মৌত্রী হাসপাতালে প্রেরন করা হয়েছে ।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments