শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeসারাবাংলাসিরাজগঞ্জে ৫০ বস্তা চালসহ ৩ জন আটক

সিরাজগঞ্জে ৫০ বস্তা চালসহ ৩ জন আটক

বাংলাদেশ প্রতিবেদক: সিরাজগঞ্জের রায়গঞ্জে সরকারের খাদ্য বান্ধব কর্মসূচির ১০ টাকা কেজি চাল কালো বাজারে পাচারের অভিযোগে তিন জনকে আটক করেছে র‌্যাব। এসময় ৫০ বস্তা চালসহ বহনকৃত ট্রাকটি জব্দ করা করা হয়।

রায়গঞ্জ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সুবীর কুমার দাশ জানান, সোমবার বিকেলে উপজেলার ঘুড়কা ইউনিয়নের ভূইয়াগাঁতি বাজারে করোনা ভাইরাসের কারণে সৃষ্ট পরিস্থিতিতে নিয়মিত টহলের অংশ হিসেবে র‌্যাব-১২ সহযোগীতায় একটি অভিযান পরিচালিত হয়।
এসময় খাদ্য বান্ধব কর্মসূচির ১০ টাকা কেজির চাল একটি ট্রাকে করে কালো বাজারে বিক্রির উদ্দেশ্যে নিয়ে যাবার সময় রায়গঞ্জ উপজেলার চকগোবিন্দপুর গ্রামের খলিলুর রহমানের ছেলে আব্দুল সাত্তার (৫০), ঘুড়কা পূর্বপাড়া গ্রামের আব্দুল আজিজের ছেলে আবুল হাশেম (২৫) ও আব্দুর রহমানের ছেলে সাদেক আলী (৩২) আটক করা হয়। এ সময় ওই ট্রাকে থাকা ৫০ বস্তা চাল জব্দ করা হয়।

পরে আটককৃত তিন ব্যক্তি ও জব্দকৃত ৫০ বস্তা চাল র‌্যাবের হেফাজতে দেয়া হয় এবং তাদের বিরুদ্ধে নিয়মিত মামলা করার নির্দেশ দেয়া হয়। এ ছাড়াও ওই অভিযানে সরকারি আদেশ অমান্য করে যাত্রী পরিবহন করার অপরাধে ১৮ টি যানবাহন কে মোট ৩২ হাজার চারশ টাকা জরিমানা করা হয়। উক্ত অভিযানে নেতৃত্ব দেন র‌্যাব-১২ সিনিয়র সহকারী পরিচালক লেফটেন্যান্ট এম.এম. ইমরান হাসান।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments