শনিবার, এপ্রিল ২৭, ২০২৪
Homeসারাবাংলাপাবনার চাটমোহর উপজেলা লকডাউন ঘোষণা : প্রথম করোনা রোগী সনাক্ত

পাবনার চাটমোহর উপজেলা লকডাউন ঘোষণা : প্রথম করোনা রোগী সনাক্ত

কামাল সিদ্দিকী: পাবনার চাটমোহরে প্রথম করোনা রোগী সনাক্ত হওয়ায় গোটা উপজেলা লকডাউন ঘোষণা করেছে স্থানীয় প্রশাসন। উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সরকার মোহাম্মদ রায়হান বৃহস্পতিবার (১৬ এপ্রিল) দিবাগত রাত ১১টার দিকে এ ঘোষণা দেন।

তিনি জানান, চাটমোহর উপজেলা মুলগ্রাম ইউনিয়নের বামনগ্রামে নারায়নগঞ্জ ফেরত এক যুবকের নমুনা পরীক্ষা করে বৃহস্পতিবার সন্ধ্যায় করোনা পজিটিভি এসেছে। রাতেই ওই যুবকের বাড়িতে গিয়ে তার শারীরিক অবস্থা পরীক্ষা নিরীক্ষা করে পজেটিভ পাওয়ায় তাকে বাড়িতেই হোম কোয়ারেন্টিনে রাখা হয়েছে। আর পুরো উপজেলাকে লকডাউন ঘোষণা করা হয়েছে। পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত এ লকডাউন চলবে।

ইউএনও জানান, এই লকডাউন চলাকালে চাটমোহর থেকে কেউ বাইরে যেতে পারবেন না, আবার বাইরে থেকে কেউ চাটমোহর উপজেলায় প্রবেশ করতে পারবেন না। জরুরী পণ্য পরিবহণ ব্যতিরেকে কোনো প্রকার যানবাহন চলাচল করতে পারবে না। বিনা প্রয়োজনে কেউ ঘরের বাইরে বের হতে পারবে না। কাঁচা বাজার (বেলা ১১টা পর্যন্ত), মুদিখানা ও জরুরী পরিসেবার দোকান (বিকেল ৫টা পর্যন্ত) ও ফার্মেসি (সকাল থেকে রাত পর্যন্ত) ব্যতিরেকে কোনো প্রকার দোকান খোলা রাখা যাবে না। এই আদেশ অমান্যকারীদের বিরুদ্ধে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে শাস্তিমূলক ব্যবস্থা গ্রহণ করা হবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments