শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeসারাবাংলাফাঁকা সড়কে মোটরসাইকেল উল্টে পুলিশ সদস্য নিহত

ফাঁকা সড়কে মোটরসাইকেল উল্টে পুলিশ সদস্য নিহত

বাংলাদেশ প্রতিবেদক: ময়মনসিংহের ভালুকা উপজেলায় ফাঁকা সড়কে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে রাস্তার ডিভাইডারের সঙ্গে ধাক্কা খেয়ে এক পুলিশ সদস্য নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন তার সহকর্মী।

শনিবার রাত ১০টার দিকে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে ভরাডোবা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত পুলিশ সদস্যের নাম সুলতান আহম্মেদ (৩২)। তিনি ঢাকার আর্মড পুলিশ ব্যাটালিয়ন-১৩ তে কর্মরত ছিলেন। এ ছাড়া আহত সাদ্দাম হোসনও (৩০) একইসঙ্গে কর্মরত পুলিশ সদস্য।

ভরাডোবা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ উযায়ের আল মাহমুদ আদনান জানান, রাতে ভালুকার ভরাডোবা এলাকায় ঢাকা থেকে ময়মনসিংহগামী একটি মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে সড়কে উল্টে রাস্তার ডিভাইডারের সঙ্গে ধাক্কা খায়।

এতে পুলিশ সদস্য মোটরসাইকেল আরোহী সুলতান ও সাদ্দাম গুরুতর আহত হন। তাদের উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠালে চিকিৎসাধীন সুলতান আহম্মেদ রাতেই মারা যান। মোটরসাইকেলচালক সাদ্দাম হোসেন গুরুতর আহত হন।

দুর্ঘটনাকবলিত মোটরসাইকেলটি উদ্ধার করে ভরাডোবা হাইওয়ে ফাঁড়িতে রাখা হয়েছে। লাশ ময়নাতদন্ত শেষে তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে বলে জানান পুলিশের ওই কর্মকর্তা।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments