বৃহস্পতিবার, মার্চ ২৮, ২০২৪
Homeসারাবাংলারায়পুরে ডোবার পানিতে পড়ে শিশুর করুন মৃত্যু

রায়পুরে ডোবার পানিতে পড়ে শিশুর করুন মৃত্যু

তাবারক হোসেন আজাদ: লক্ষ্মীপুরের রায়পুরে ডোবার পানিতে ডুবে তিন বছরের শিশুর মৃত্যুর ঘটনা ঘটেছে। রোববার (১৯ এপ্রিল) সকালে উপজেলার পৌর শহরের ৭নং ওয়ার্ড মুন্সি বাড়ীতে এ ঘটনা ঘটে। মৃত শিশু ওমর ওই বাড়ীর শাহ আলমের শিশু পুত্র।

স্থানীয় কাউন্সিলর শহিদ উল্লা মোল্লা ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, শিশুটি ঘরের সামনে গর্তের পানিতে ডুবে মারা যায়। এটি দুঃখজনক ও হৃদয় বিধারক ঘটনা। শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানান তিনি।

শিশুর স্বজনরা জানান, রোববার সকালে পরিবারের অগোচরে শিশুটি ঘর থেকে উঠানে বের হয়। কিছুক্ষণ পর তাকে দেখতে না পেয়ে খোঁজাখুঁজি করে এবং একপর্যায়ে ঘরের সামনে ডোবার পানিতে তাকে ভাসমান অবস্থায় দেখতে পেয়ে উদ্ধার করে রায়পুর সরকারি স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। তবে স্বজনদের ধারনা সে কুপের পানিতে আম ভাসমান দেখতে পেয়ে সেখানে গেলে সে ওই কুপে ডুবে মারা যায়। শিশুটির মৃত্যুতে স্থানীয় এলাকায় শোকের ছায়া বিরাজ করছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments