শনিবার, এপ্রিল ২০, ২০২৪
Homeসারাবাংলাসিদ্ধিরগঞ্জে অজ্ঞাত ২ লাশ, করোনা আতঙ্কে সামনে যায়নি কেউ

সিদ্ধিরগঞ্জে অজ্ঞাত ২ লাশ, করোনা আতঙ্কে সামনে যায়নি কেউ

বাংলাদেশ প্রতিবেদক: নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে অজ্ঞাত দুই বৃদ্ধের লাশ বুধবার দীর্ঘক্ষণ ধরে পড়ে থাকলেও করোনা আতঙ্কে কেউ সামনে যায়নি।

পরে খবর পেয়ে পুলিশ গিয়ে লাশ দুটি উদ্ধার করে। বুধবার দুপুরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সিদ্ধিরগঞ্জের ব্যস্ততম এলাকা চিটাগাং রোডের পুলিশ বক্সের পাশে একটি উন্মুক্ত বাস কাউন্টারে এবং সানারপাড় পিডিকে পাম্পের সামনে থেকে পুলিশ লাশ দুটি উদ্ধার করে।

করোনা আতঙ্কে লাশ দুটির সামনেও কেউ যায়নি। তাদের বয়স আনুমানিক ৫৫ থেকে ৬০ বছর। লাশ দুটি ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

সিদ্ধিরগঞ্জ থানার ওসি (সার্বিক) কামরুল ফারুক জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে করোনাভাইরাসের নমুনা সংগ্রহ করে লাশ দুটি ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করেছে।

তিনি আরও জানান, ওই দুই বৃদ্ধকে ৭-৮ দিন ধরে শিমরাইল ও সানারপাড় এলাকায় অনেকটা মানসিক ভারসাম্যহীন অবস্থায় ঘোরাঘুরি করতে দেখা গেছে বলে এলাকাবাসী তাকে জানিয়েছেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments