বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
Homeসারাবাংলাঈশ্বরদীর পাকশীতে ছাত্রলীগ নেতা গুলিবিদ্ধ

ঈশ্বরদীর পাকশীতে ছাত্রলীগ নেতা গুলিবিদ্ধ

কামাল সিদ্দিকী: দুর্বৃত্তের গুলিতে পাবনার ঈশ্বরদীর পাকশী ইউনিয়ন ছাত্রলীগের সহ-সাধারণ সম্পাদক উমাইর নূর রায়হান (২২) গুলিবিদ্ধ হয়েছেন। তিনি ঈশ্বরদী সরকারি কলেজের বাংলা বিভাগের তৃতীয় বর্ষের শিার্থী এবং ওই ইউনিয়নের নতুন রূপপুর এলাকার ফজলুল হকের ছেলে। মঙ্গলবার রাত সাড়ে দশটার দিকে দাশুড়িয়াা-কুষ্টিয়া মহাসড়কের রূপপুর সিএনজি গ্যাস স্টেশনের সামনে এ ঘটনা ঘটে। ঈশ্বরদী হাসপাতালে প্রাথমিক চিকিৎসার পর তাকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। রূপপুর পুলিশ ফাঁড়ির ইনচার্জ বিকাশ চন্দ্র ঘটনা নিশ্চিত করেছেন।
অতিরিক্ত পুলিশ সুপার ফিরোজ কবীর গুলিবিদ্ধ রায়হানের সাথে কথা বলে জানান, সে ও তার বন্ধু আসাদুজ্জামান রিমন মোটর সাইকেলে চেপে রূপপুর সিএনজি গ্যাস স্টেশন অতিক্রম করার সময় তাকে লক্ষ্য করে কে বা গুলি বর্ষণ করে। সে মোটর সাইকেলের পেছনে বসে ছিল। এসময় পেছন থেকে একটি মোটর সাইকেলে হেলমেট পরিহিত অবস্থায় দুইজন দ্রুত পাশ কেটে বেরিয়ে যায়। গুলিবিদ্ধ অবস্থায় রায়হান ঘটনাস্থলে লুটিয়ে পড়ে। গুলিবিদ্ধ অবস্থায় তাকে রূপপুর পুলিশ ফাঁড়িতে নেয়া হলে ফাঁড়ির ইনচার্জ দ্রুত তাকে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করে। ঈশ্বরদীতে প্রাথমিক চিকিৎসার পর অবস্থার অবনতি হলে তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
ঈশ্বরদী হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক উম্মে হাবিবা জানান, আহতের কোমরের নিচে গুলির চিহ্ন আছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments