শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeসারাবাংলামাদারীপুরের কালকিনিতে বিএনপি নেতা খোকন এর খাদ্য বিতরণ

মাদারীপুরের কালকিনিতে বিএনপি নেতা খোকন এর খাদ্য বিতরণ

আরিফুর রহমান: দেশনেত্রী বেগম খালেদাজিয়া ও বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান আগামীর রাষ্ট্রনায়ক তারুন্যের অহংকার তারেক রহমান এর নির্দেশে ছাত্রদল কেন্দ্রীয় সংসদ এর সাবেক সাংগঠনিক সম্পাদক ও বিএনপি নির্বাহী কমিটির সহ-গনশিক্ষা বিষয়ক সম্পাদক আলহাজ্ব আনিসুর রহমান তালুকদার খোকন এর পক্ষ থেকে মাদারীপুরের কালকিনির কাজী বাকাই ইউনিয়নে তিন শত (৩০০) মেহনতি ও কর্মহীন গৃহবন্ধি মানুষের মাঝে আজ ২৬.০৪.২০২০ খ্রিঃ দুপুর ২টায় খাদ্য সামগ্রী বিতরন করা হয়। উক্ত খাদ্য সামগ্রী বিতরনের সময় উপস্থিত ছিলেন কাজী বাকাই ইউনিয়ন বিএনপির সভাপতি মোঃ জানে আলম মিয়া,বিএনপি নেতা আলাউদ্দিন মাষ্টার, মাদারীপুর জেলা বিএনপির সদস্য ও সদর উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক গাউছ-উর রহমান,কালকিনি উপজেলা বিএনপি নেতা মোঃ নুরুজ্জামান তালুকদার, মোঃ সোহেল হাওলাদার, মোঃ মনির মাতুব্বর, ইউনিয়ন ছাত্রদলের সভাপতি মোঃ আলাউদ্দিন সহ বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।
মুঠো ফোনে ছাত্রদলের সোনালী অতীত কেন্দ্রীয় বিএনপি নেতা আনিসুর রহমান তালুকদার খোকন সাংবাদিকদের বলেন বিএনপি উৎপাদন,উন্নয়নও জনকল্যান মুখী রাজনীতিতে বিশ্বাসী তাই আমাদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান আগামীর রাষ্ট্রনায়ক তারুন্যের অহংকার তারেক রহমান এর নির্দেশে আমার নির্বাচনী এলাকা (কালকিনি-মাদারীপুর-৩ আসন) এর প্রত্যেকটি ইউনিয়নেই সাধ্যমত মেহনতীও কর্মহীন গৃহবন্দি মানুষের মাঝে আমরা খাবার সামগ্রী পৌছে দিব। তিনি আরো বলেন গত ১৮.০৪.২০২০ খ্রিঃ আমি ডাসার ইউনিয়নে খাদ্য বিতরনের মাধ্যমে আমার এই খাদ্য বিতরন কর্মসূচী শুরু করেছি। এর পর ২৩ এপ্রিল কালকিনি পৌরসভা ও আজ কাজী বাকাই ইউনিয়নে খাদ্য সামগ্রী বিতরন করলাম। পর্যায়ক্রমে কালকিনি-মাদারীপুর-৩ আসনের প্রত্যেকটি ইউনিয়নেই আমার এ খাদ্য সামগ্রী পৌছে যাবে পৌছে যাবে ইনশাআল্লাহ।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments