শনিবার, এপ্রিল ২০, ২০২৪
Homeসারাবাংলানারায়ণগঞ্জে স্বাস্থ্য কর্মকর্তার পরিবারের ১৮ জন করোনায় আক্রান্ত

নারায়ণগঞ্জে স্বাস্থ্য কর্মকর্তার পরিবারের ১৮ জন করোনায় আক্রান্ত

বাংলাদেশ প্রতিবেদক: নারায়ণগঞ্জের ফতুল্লা উপজেলায় এক পরিবারের (যৌথ পরিবার) ১৮ জন সদস্য করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। আক্রান্ত সবাই নারায়ণগঞ্জ সিভিল সার্জন অফিসের স্বাস্থ্য কর্মকর্তা ডা. শিল্পী আক্তারের পরিবারের সদস্য। তবে শিল্পী আক্তার নিজে এখনও করোনামুক্ত।

মঙ্গলবার (২৮ এপ্রিল) বিকেলে সদর উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. জাহিদুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেন। পাশাপাশি জেলা স্বাস্থ্য বিভাগও এ তথ্য জানায়।

ফতুল্লার কুতুবপুর ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের দেলপাড়া এলাকার বাসিন্দা শিল্পী আক্তার। তার নমুনা সংগ্রহ করা হলে তিনি নেগেটিভ হলেও তার পরিবারের সবার পজিটিভ এসেছে।

শিল্পী আক্তারের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি জানান, আক্রান্তদের মধ্যে বয়স্ক, কিশোর, মা, বাবা, ভাই-বোন সবাই রয়েছেন। তিনি দায়িত্ব পালনকালে অফিসে তার ছোটভাই খাবার দিয়ে যেত। এতে ছোট ভাই কিছুটা অসুস্থ অনুভব করলে তার নমুনা পরীক্ষা করা হয়। ২১ তারিখ সে পজিটিভ হয়।

‘পরে সন্দেহের কারণেই পরিবারের সবার নমুনা পরীক্ষা করানো হলে সবারই পজিটিভ আসে। তবে আমার আসে নেগেটিভ। পরিবারের একদম কনিষ্ঠ ৭ বছরের সদস্য করোনামুক্ত, আর আমি। বাকি সবাই আইসোলেশনে রয়েছেন।’

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments