শনিবার, এপ্রিল ২০, ২০২৪
Homeসারাবাংলাভৈরবে ত্রাণ নিতে এসে প্রাণ হারালেন বিধবা

ভৈরবে ত্রাণ নিতে এসে প্রাণ হারালেন বিধবা

বাংলাদেশ প্রতিবেদক: কিশোরগঞ্জের ভৈরবে খাদ্যসামগ্রী নিতে এসে প্রাণ গেলো রোকেয়া বেগম (৫২) নামের এক বিধবার। এলাকাবাসীর অভিযোগ, ভিড়ের চাপে পড়ে ওই বিধবার মৃত্যু হয়েছে। যদিও তৎক্ষণাৎ মরদেহ নিয়ে যাওয়া তার দুই ছেলের বক্তব্য, তাদের মা আগে থেকেই অসুস্থ ছিলেন। কীভাবে তিনি মারা গেলেন, তা তারা বলতে পারছেন না।

রোববার (৩ মে) বিকেল সাড়ে ৩টায় পৌর শহরের চন্ডিবের এলাকার হাজী আসমত প্রাথমিক বিদ্যালয় মাঠে এক হাজার ৪০০ জনের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণকালে এ ঘটনা ঘটে।

রোকেয়ার স্বামীর নাম মৃত অহেদ আলী। তিনি ভৈরব শহরের পলতাকান্দা এলাকায় থাকতেন।

ভৈরব পৌরসভার ১০ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর আওলাদ হোসেন তার অনুসারীদের নিয়ে এলাকার কর্মহীন ও দরিদ্রদের মধ্যে ওই খাদ্য সামগ্রী বিতরণ করছিলেন।

স্থানীয়দের সঙ্গে আলাপ করে জানা যায়, কাউন্সিলর মো. আওলাদ হোসেন করোনাভাইরাসের সংকটের কথা বলে স্থানীয় বিত্তবান লোকদের কাছ থেকে লাখ লাখ টাকা উত্তোলন করেন। এ টাকায় এলাকার অসহায় কর্মহীন লোকদের খাদ্যসামগ্রী দেয়ার ব্যবস্থা করেন বিকেলে। এ সামগ্রী নিতে প্রায় দেড় হাজার লোকের সমাগম ঘটে। সরকারের নির্দেশিত সামাজিক দূরত্ব বজায় না রেখে খাদ্যসামগ্রী বিতরণ করার সময় লোকজন হুড়োহুড়ি শুরু করে।

প্রত্যক্ষদর্শী কয়েকজনের অভিযোগ, এই হুড়োহুড়ির সময় রোকেয়া বেগম ভিড়ের চাপে পড়ে মারা যান।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments