শনিবার, এপ্রিল ২০, ২০২৪
Homeসারাবাংলাকলাপাড়ায় পাঁচ ব্যবসায়ীকে ভ্রাম্যমান আদালতের জরিমানা

কলাপাড়ায় পাঁচ ব্যবসায়ীকে ভ্রাম্যমান আদালতের জরিমানা

এস কে রঞ্জন: পটুয়াখালীর কলাপাড়ায় দোকান খোলা রাখায় জন্য পাঁচ ব্যবসায়ীকে নয় হাজার পাঁচশত টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত। ৩ মে রবিবার দুপুরে পৌর শহরের সদর রোড ও স্বর্নকার পট্রিতে অভিযান চালিয়ে পাঁচ ব্যবসায়ীকে জরিমানা করেন উপজেলা সহকারী কমিশনার(ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট জগৎবন্ধু মন্ডল।

জানা যায়, সরকারি নিষেধাজ্ঞা অমান্য করে
দোকান খোলা রাখায় জন্য সদর রোডের ফার্নিচার ব্যবসায়ী জহিরুল ইসলামকে ২ হাজার ৫শ’ টাকা, প্লাষ্টিক ব্যবসায়ী দুলাল মাতুব্বরকে ২ হাজার ৫শ’ টাকা, স্বর্ন ব্যবসায়ী সঞ্জিপকে ১ হাজার টাকা, স্বর্ন ব্যবসায়ী অলক বিশ্বাসকে ১ হাজার টাকা এবং টিন ব্যবসায়ী অলক কর্মকারকে ২ হাজার ৫শ’ টাকা জরিমানা করা হয়।
কলাপাড়া উপজেলা সহকারী কমিশনার(ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট জগৎবন্ধু মন্ডল জানান,সরকারি নিষেধাজ্ঞা থাকা সত্তেও দোকান খোলা রাখায় তিন জনকে ৭ হাজার ৫শ’ টাকা এবং দুই জনকে ২ হাজার টাকা জরিমান করা হয়েছে। এ অভিযান অব্যাহত থাকবে বলে তিনি জানান।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments