বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
Homeসারাবাংলাপাবনায় বিদেশী রিভলবার ও গুলিসহ যুবক গ্রেপ্তার

পাবনায় বিদেশী রিভলবার ও গুলিসহ যুবক গ্রেপ্তার

কামাল সিদ্দিকী: পাবনা শহরের অনন্ত এলাকা থেকে র‌্যাব সদস্যরা রোববার বিকেলে অস্ত্রগুলিসহ এক যুবককে গ্রেপ্তার করেছে। গ্রেপ্তারকৃত যুবকের নাম সাকিব হোসেন (১৮)। সে সদর উপজেলার নাজিরপুর গ্রামের আব্দুল করিমের ছেলে।

র‌্যাব-১২ সিপিসি-২ পাবনা ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার আমিনুল কবীর তরফদার জানান, গ্রেপ্তারকৃত যুবক দীর্ঘদিন ধরেই নিজ হেফাজতে অবৈধ অস্ত্র রেখে স্থানীয় লোকজনকে ভয়ভীতি প্রদর্শণ, ত্রাস সৃষ্টি এবং অস্ত্র ক্রয়বিক্রয়ের সাথে জঢ়িত ছিল। এমন অভিযোগে গোপন সংবাদে অনন্ত এলাকায় অভিযান চালিয়ে র‌্যাব সদস্যরা সাকিবকে আটক করে। এ সময় তার দেহ তল্লাসী চালিয়ে একটি বিদেশী রিভলবার ও এক রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

র‌্যাব জানায়, আটককৃত যুবককে পাবনা সদর থানায় সংশ্লিষ্ট আইনের মামলা দায়েরের পর গ্রেপ্তার দেখিয়ে অস্ত্রসহ সোপর্দ করা হয়। পরে আদালতের মাধ্যমে তাকে জেল হাজতে পাঠানো হবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments