শনিবার, এপ্রিল ২০, ২০২৪
Homeসারাবাংলাকরোনা আতঙ্কে ছাদ থেকে লাফিয়ে পড়ে পুলিশ সদস্যের ‘আত্মহত্যা’

করোনা আতঙ্কে ছাদ থেকে লাফিয়ে পড়ে পুলিশ সদস্যের ‘আত্মহত্যা’

বাংলাদেশ প্রতিবেদক: রাজধানীর খিলগাঁওয়ে পুলিশের বিশেষ শাখার (এসবি) এক কনস্টেবল করোনা আতঙ্কে ছাদ থেকে লাফিয়ে পড়ে ‌আত্মহত্যা করেছেন বলে তার পরিবার দাবি করেছে। সোমবার (৪ মে) সকালে খিলগাঁও তিলপাপাড়ার ১৬৮/এ নম্বর বাসার ৫ তলার ছাদ থেকে লাফ দেন তিনি। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে পুলিশ।

খিলগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মশিউর রহমান সংবাদমাধ্যমকে তার মৃত্যুর তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, ‘তোফাজ্জল হোসেন কয়কদিন ধরে অসুস্থ ছিলেন। এরপর তিনি করোনাভাইরাস আক্রান্ত কিনা তার পরীক্ষা করেন। কিন্তু পরীক্ষায় রেজাল্ট নেগেটিভ আসে। এ নিয়ে তিনি মানসিকভাবে অস্থির ছিলেন বলে তার স্ত্রী আমাদের জানিয়েছেন।’

স্ত্রীর বরাত দিয়ে ওসি বলেন, ‘তোফাজ্জল ভাবছিলেন তিনি করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন, হয়তো টেস্টে ধরা পড়েনি। গত কয়েকদিন ধরে এসব চিন্তায় তার ঘুম হচ্ছিল না। তাই রবিবার (৩ মে) রাতে ছয়টি ঘুমের ট্যাবলেট খেয়ে তিনি ঘুমানোর চেষ্টা করেন। এরপরও ঘুম আসেনি তার। পরে আজ সকালে ছাদ থেকে লাফ দিয়ে আত্মহত্যা করেছেন তিনি।’

ওসি আরও জানান, তোফাজ্জলের দুই সন্তান রয়েছে। তিনি খিলগাঁওয়ের ওই বাসায় পরিবার নিয়ে ভাড়া থাকতেন। ময়নাতদন্ত শেষে লাশ পুলিশের সহায়তায় তার পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments