শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeসারাবাংলাবাউফলে তিন নারী নির্যাতনকারী ইউপি সদস্য র‌্যাবের হাতে আটক

বাউফলে তিন নারী নির্যাতনকারী ইউপি সদস্য র‌্যাবের হাতে আটক

অতুল পাল: পটুয়াখালীর বাউফলে প্রকাশ্যে তিন নারীকে বিবস্ত্র করে নির্যাতন করার অপরাধে দায়ের করা মামলার আসামি ইউপি সদস্য মিজানুর রহমান মিজুকে আটক করেছে পটুয়াখলী র‌্যাব-৮। শনিবার দুপুরে উপজেলার বগা বাজার এলাকা থেকে তাাকে আটক করা হয়। আটককৃত ইউপি সদস্য মিজানুর রহমান মিজুকে থানায় হস্তান্তর করা হয়েছে। সে বগা ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাবেক সাধারন সম্পাদক ও রাজনগর ৬নং ওয়ার্ডের ইউপি সদস্য।
এ ব্যাপারে বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ মোস্তাফিজুর রহমান বলেন, আটককৃত ইউপি সদস্যকে আদালোতে পাঠানো হয়েছে।

উল্লেখ্য, জমিজমা নিয়ে সত্তার হাওলাদারের সাথে ওই গ্রামের ইউপি সদস্য মিজানুর রহমানের বিরোধ চলে আসছে। গত রবিবার দুপুরে ইউপি সদস্য মিজানুর রহমান ১৫-২০ জন লোক নিয়ে বিরোধপূর্ণ ওই জমিতে মুগ ডাল তুলতে যায়। এসময় সত্তার হাওলাদারের স্ত্রী রাশিদা বেগম (৫০) বাধা দিলে তাকে এলোপাথারি ভাবে পিটাতে থাকে। রাশিদা বেগমের ডাক চিৎকারে তার ভাসুরের মেয়ে কুৃলসুম বেগম (৩২) ও ভাসুরের ছেলের বউ লাকি বেগম (২৫) বাধা দিলে ইউপি সদস্য মিজানুর রহমান ও তার লোকজন ওই তিন নারীকে প্রকাশ্যে এলাপাতাড়ি ভাবে পিটিয় জখম করে।
পরে এ ঘটনার খবর পেয়ে বগা পুলিশ তদন্ত কেন্দ্রের এস আই মাধব চন্দ্র দে ঘটনা স্থলে উপস্থিত হয়ে আহতদের চিকিৎসার জন্য বাউফল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠান।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments