শুক্রবার, মে ৩, ২০২৪
Homeসারাবাংলাটিসিবির ৬ হাজার লিটার তেল কালোবাজারে বিক্রি, সাবেক ছাত্রলীগ নেতা কারাগারে

টিসিবির ৬ হাজার লিটার তেল কালোবাজারে বিক্রি, সাবেক ছাত্রলীগ নেতা কারাগারে

বাংলাদেশ প্রতিবেদক: টিসিবির ছয় হাজার লিটার তেল উত্তোলন করে কালোবাজারে বিক্রির অভিযোগে মোহাম্মদপুর থানা ছাত্রলীগের সাবেক সভাপতি আইনুল ইসলামকে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত। রবিবার (১০ মে) ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আতিকুল ইসলাম শুনানি শেষে এ আদেশ দেন।
এদিন দুপুরে মামলার তদন্ত কর্মকর্তা মোহাম্মদপুর থানার উপপরিদর্শক সাইদুল ইসলাম মামলার সুষ্ঠু তদন্তের জন্য পাঁচ দিনের রিমান্ড আবেদন করে আইনুলকে আদালতে হাজির করেন। আসামিপক্ষের আইনজীবী ফোরকান আহম্মেদ রিমান্ড বাতিল চেয়ে জামিনের আবেদন করেন।
শুনানি শেষে বিচারক রিমান্ড ও জামিনের আবেদন নামঞ্জুর করে আইনুল ইসলামকে কারাগারে পাঠানোর আদেশ দেন।
শুক্রবার (৮ মে) বিকেল ৪টার দিকে মোহাম্মদপুর এলাকা থেকে আইনুলকে গ্রেফতার করে র‌্যাব-২। এ সময় তার কাছ থেকে ১২০ লিটার তেল উদ্ধার করা হয়।
র‌্যাব-২ কোম্পানি কমান্ডার মুহাম্মদ মহিউদ্দিন ফারুকী জানান, গোপন সংবাদের ভিত্তিতে আমরা আইনুলকে আটক করেছি। তিনি দুই দফায় ছয় হাজার লিটার তেল উত্তোলন করেছিলেন। সেগুলো কালোবাজারি করে বিভিন্ন দোকানে বিক্রি করেছেন। আমরা ১২০ লিটার তেল উদ্ধার করেছি। বাকিগুলো উদ্ধারের চেষ্টা করছি।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments