বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
Homeসারাবাংলাগভীর রাতে রোহিঙ্গা ক্যাম্পে ভয়াবহ অগ্নিকাণ্ড

গভীর রাতে রোহিঙ্গা ক্যাম্পে ভয়াবহ অগ্নিকাণ্ড

বাংলাদেশ প্রতিবেদক: কক্সবাজারের উখিয়া উপজেলার কুতুপালং ৫ নম্বর রোহিঙ্গা শরনার্থী ক্যাম্পে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এতে শতাধিক বাড়িঘর ভস্মীভূত হয়েছে। শনিবার দিবাগত রাত একটার দিকে এ অগ্নিকাণ্ড সংঘটিত হয়।

ফায়ার সার্ভিসের কর্মীরা এসে অগ্নিকাণ্ড নিয়ন্ত্রণে আনেন। ততক্ষণে শতাধিক বাড়ি ও এনজিও পরিচালিত কিছু স্বাস্থ্য শিক্ষা প্রতিষ্ঠান পুড়ে ছাই হয়ে গেছে। তবে কোথা থেকে এ আগুনের সূত্রপাত তাৎক্ষণিক জানাতে পারেননি ইনচার্জ।

উখিয়া ফায়ার সার্ভিসের কর্মী মো. জলিল জানান, কুতুপালং রোহিঙ্গা ক্যাম্পে অগ্নিকাণ্ডের খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা গাড়ি নিয়ে দ্রুত ঘটনাস্থলে যান। তারা ও শরনার্থীরা অনেক চেষ্টা করে রাত ২টা ১০মিনিটের দিকে আগুন নিয়ন্ত্রণে আনেন। তবে তাৎক্ষণিক ক্ষয়ক্ষতির ব্যাপারে কিছু জানাতে পারেননি তিনি।

এর আগে গত ১২ মে সকালে কুতুপালং লম্বাশিয়া রোহিঙ্গা ক্যাম্পে আগুনে পুড়ে ছাই হয় ৩১২টি ঝুপড়ি ঘর ও ৩৭টি দোকান। এতে ক্ষয়ক্ষতি হয় আনুমানিক কোটি টাকার।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments