বগুড়ায় ১২ পুলিশসহ আরও ১৪ জন করোনা আক্রান্ত

বাংলাদেশ প্রতিবেদক: বগুড়ায় ১২ পুলিশসহ আরও ১৪ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। এ নিয়ে গত ৪৮ দিনে জেলায় মোট ৭৫ জন আক্রান্ত হলেন।

শনিবার বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ (শজিমেক) হাসপাতাল পিসিআর ল্যাবে ১৮৮ জনের নুমনা পরীক্ষা করা হয়। এর মধ্যে এখন পর্যন্ত সর্বোচ্চ ১৪ জনের করোনাভাইরাস শনাক্ত হয়েছে। আক্রান্তদের মধ্যে রয়েছেন বগুড়া পুলিশ লাইন্সে থাকা ১২ সদস্য। অন্য দু’জনের মধ্যে একজন বগুড়া শজিমেক হাসপাতালে সদ্য যোগ দেয়া নার্স। তার বাড়ি বগুড়া সদরের নুনগোলা এলাকায়। তিনি গত ৭ মে ঢাকা থেকে বাড়িতে ফিরেছেন। অপরজন পেশায় গাড়িচালক। বগুড়া সদরের গোকুল এলাকার বাসিন্দা ওই ব্যক্তি গত ১৩ মে ঢাকা থেকে ফিরেছেন। পুলিশ সদস্যরা আক্রান্ত একজন পুলিশের সংস্পর্শে থাকায় সংক্রমিত হয়েছেন। ১৩ মে সবার কাছে নমুনা সংগ্রহ করা হয়।

ডেপুটি সিভিল সার্জন ডা. মোস্তাফিজুর রহমান বলেন, তুহিন গত ২৯ এপ্রিল থেকে ১৬ মে রাত ৯টা পর্যন্ত এ জেলায় মোট ৭৫ জন করোনাভাইরাসে আক্রান্ত হলেন। এর মধ্যে ১১ জন সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন। বগুড়া মোহাম্মদ আলী হাসপাতাল আইসোলেশন ইউনিট ও নিজ নিজ বাড়িতে ৬৪ জন চিকিৎসাধীন রয়েছেন। প্রশাসন আক্রান্তদের ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবে।