বৃহস্পতিবার, মার্চ ২৮, ২০২৪
Homeসারাবাংলাকরোনায় আক্রান্ত হয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার আত্মিয়ার মৃত্যু, ঈশ্বরদীতে দাফন সম্পন্ন

করোনায় আক্রান্ত হয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার আত্মিয়ার মৃত্যু, ঈশ্বরদীতে দাফন সম্পন্ন

স্বপন কুমার কুন্ডু: সুরক্ষিত ব্যবস্থাপনায় ঈশ্বরদীতে করোনায় আক্রান্ত প্রধানমন্ত্রী শেখ হাসিনার আত্মিয়ার দাফন সম্পন্ন হয়েছে। সম্পর্কে প্রধানমন্ত্রীর খালা জাহানারা বেগম (৬৫) রবিবার সকালে করোনায় আক্রান্ত হয়ে ঢাকা স্কয়ার হাসপাতালে মৃত্যুবরণ করেন। তিনি ঈশ্বরদীর সলিমপুর ইউনিয়নের পূর্ব মানিকনগর গ্রামের মৃত আব্দুল হাইয়ের স্ত্রী এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার চাচাতো ভাই এবং জাতীয় সংসদ সদস্য শেখ হেলাল ও শেখ জুয়েলের আপন খালা ছিলেন।
ঈশ্বরদীর ইউএনও ও অফিসার ইনচার্জ (ওসি) সুরক্ষিত ব্যবস্থাপনায় জাহানারা বেগমের দাফনের বিষয়টি নিশ্চিত করে জানান, এশার পর রাত সাড়ে নয়টার দিকে পারিবারিক গোরস্তানে ইসলামী ফাউন্ডেশনের প্রশিক্ষিত স্বেচ্ছাসেবী সংক্ষিপ্ত জানাযা শেষে দাফন সম্পন্ন করেন। এসময় ইউএনও এবং ওসি ছাড়াও সলিমপুর ইউপির চেয়ারম্যান আব্দুল মজিদ বাবলু উপস্থিত ছিলেন।
জানা যায়, বেশ কিছুদিন ধরে তিনি ক্যান্সারে এবং ডায়াবেটিস রোগেও ভুগছিলেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments