শনিবার, এপ্রিল ২০, ২০২৪
Homeসারাবাংলাস্ট্রোকে মৃত্যু তবুও গোসল করালো না কেউ

স্ট্রোকে মৃত্যু তবুও গোসল করালো না কেউ

বাংলাদেশ প্রতিবেদক: পাবনার নিজ বাড়িতে শুক্রবার সকালে স্ট্রোক করে মারা যান নুরুজ্জামান নুরু খান। এরপর দীর্ঘ সময় পর্যন্ত মরদেহটি পড়ে ছিল বিছানাতেই। কিন্তু করোনা আতঙ্কে মরদেহটির কাছে যায়নি কেউ। এমনকি পরিবারের সদস্যরা পর্যন্ত মরদেহটি ফেলে দাঁড়িয়ে ছিলেন বেশ দূরে।

গোসল পর্যন্ত করাতে যায়নি কেউ। তিনি দীর্ঘদিন ডায়াবেটিকস ও উচ্চ রক্তচাপে ভুগছিলেন।

পাবনা সদর থানার গয়েশপুর ইউনিয়নের ৮নং ওয়ার্ডের ধোপাদহ গ্রামের ঘটনা এটি। পরে তহুরা আজিজ ফাউন্ডেশনকে বিষয়টি জানানো হলে ফাউন্ডেশনের পরিচালক সমাজকর্মী দেওয়ান মাহবুব এবং নাট্যকর্মী শিশির ইসলাম সেখানে ছুটে যান। সে বাড়িতে গিয়ে বিছানা থেকে মরদেহ তুলে ইসলামী শরিয়ত অনুযায়ী মরদেহটি গোসল করান দেওয়ান মাহবুব ও শিশির ইসলাম।
স্থানীয়রা এসময় তাদের সহায়তা করতেও এগিয়ে আসেনি। স্থানীয় ইমাম সাহেবও গোসল করাতে আসেননি। তবে তিনি দূর থেকে দাঁড়িয়ে মাহবুব ও শিশিরকে সকল প্রক্রিয়া সম্পর্কে ধারণা দিয়ে সহযোগিতা করেন।

এরপর বিকাল ৪টায় স্থানীয় মসজিদে স্বল্প কয়েকজনের উপস্থিতিতে জানাজা শেষে তাকে স্থানীয় গোরস্থানে দাফন করা হয়।

এদিকে, জেলা পুলিশ ও স্বাস্থ্য বিভাগকে অবহিত করেই মৃতের গোসল, জানাজা ও দাফন সম্পন্ন করা হয়।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments