শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeসারাবাংলাবাউফলে ত্রাণ বিতরণ করায় নির্যাতনের অভিযোগ

বাউফলে ত্রাণ বিতরণ করায় নির্যাতনের অভিযোগ

অতুল পাল: পটুয়াখালীর বাউফলে করোনার প্রভাবে কর্মবিমুখ হয়ে পড়া পরিবারেরর মাঝে ত্রাণ বিতরণ করায় আব্দুল কাইয়ুম নামের এক যুবককে মারধর করার অভিযাগ উঠেছে। শুক্রবার(২২ মে) রাতে উপজেলার ধুলিয়া ইউনিয়নের মধ্য ঘুরচাকাঠি গ্রামে ওই ঘটনা ঘটেছে।
জানা গেছে, আবদুল কাইউম শুক্রবার বেলা ১০টায় পাঁচ শতাধিক কর্মবিমূখ পরিবারের মাঝে আর্থিক সাহায্যসহ ঈদুল ফিতরের খাদ্য সামগ্রী বিতরণ করেন। এরপর শুক্রবার সন্ধা থেকে রাত ১১ টা পর্যন্ত মধ্য ঘুরচাকাঠী জেলে পল্লীতে ত্রাণ দিয়ে বাড়ি ফিরছিল। এসময় পথিমধ্যে পূর্ব থেকে ওৎ পেতে থাকা কয়েক দুর্বৃত্ত তার পথরোধ করে মুখ বেধে পাশের একটি নির্জন ঘরে নিয়ে যায়। সেখানে নিয়ে তাকে হাত-পা বেধে বেধরক পিটিয়ে অজ্ঞান করে ফেলে রেখে দুর্বৃত্তরা চলে যায়। ভোররাতে জিয়াউল হক নামের এক পথচারী ওই ঘরের পাশ দিয়ে যাওয়ার সময় চিৎকার শুনে এগিয়ে যায়। সেখান থেকে কাইউমকে আশংকাজনক অবস্থায় উদ্ধার করে স্থানীয় লাইফ কেয়ার নামক একটি ক্লিনিকে ভর্তি করে। এব্যপারে থানায় অভিযোগ দায়ের করার প্রস্তুতি চলছে। কাইউম জানায়, সে বিএনপি সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন জাসাসের কেন্দ্রীয় কমিটির সদস্য। তবে কে বা কাহারা মারধর করেছে সেটা স্পষ্ট করে বলতে পারেনি।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments