শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeসারাবাংলাসিংগাইরে সড়ক দুর্ঘটনায় ইউনিয়ন আ,লীগ সভাপতি নিহত

সিংগাইরে সড়ক দুর্ঘটনায় ইউনিয়ন আ,লীগ সভাপতি নিহত

মিজানুর রহমান বাদল: মানিকগঞ্জের সিংগাইর উপজেলার চান্দহর ইউনিয়ন আওয়ালীগের সভাপতি মো. শামসুল আলম সোনা মিয়া (৬৮) সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন। শুক্রবার দুপুরে উপজেলার মানিকনগর-বাস্তা সড়কের মধুরচর এলাকায় এই দুর্ঘটনা ঘটে। তার বাড়ি উপজেলার চান্দহর ইউনিয়নের ওয়াইজ নগর গ্রামে। তিনি এক সন্তানের জনক ছিলেন।

স্থানীয় ও পারিবারিক সূত্রে জানা যায়, চান্দহর ইউনিয়নের ইউপি সদস্য মো. সেলিম আলদীনের মোটরসাইকেল যোগে স্থানীয় এমপি মমতাজ বেগমের জয়মন্টপের নিজ বাড়িতে যাওয়ার উদ্দেশ্যে রওনা দেয়। মানিকনগর-বাস্তা সড়কের মধুরচর এলাকায় পৌছালে সামনে দিয়ে ১টি কুকুর এসে পড়লে তারা রাস্তায় পড়ে যায়। এর মধ্যেই পিছন দিক থেকে আসা অটোরিকসা সোনা মিয়ার বুকের ওপর দিয়ে চলে যায়। পরে গুরুতর আহত অবস্থায় হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়।
ওইদিন তাকে পারিবারিক কবরাস্থানে দাফন করা হয়। তার মৃত্যেতে মানিকগঞ্জ- আসনের সংসদ সদস্য মমতাজ বেগম, চান্দহর ইউপি চেয়ারম্যান শওকত হোসেন বাদল ও উপজেলা ভাইস চেয়ারম্যান রবিউল আলম উজ্জলসহ উপজেলার বিভিন্ন অঙ্গসংগঠনের নেতাকর্মীরা শোক প্রকাশ এবং মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments